বিনোদনভাইরাল ভিডিও

‘কলকাতার রসগোল্লা’ শুধু নাচে নয়, খেতেও দারুণ ভালোবাসেন রুক্মিনী! ডায়েট ভুলে টপাটপ রসগোল্লা খেলেন অভিনেত্রী

সম্প্রতি 'ডান্স ডান্স জুনিয়র:সিজন ৩' এর মঞ্চে অনুষ্ঠিত হয়েছে বিজয়ার সম্মেলন

টলিউড হোক বা বলিউড অভিনেত্রী মানেই কড়া ডায়েট। তবে এসব ডায়েটকে তোয়াক্কা করেন না টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র(Rukmini Maitra)। কারণ সম্প্রতি যে দৃশ্য সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে তার দ্বারা সেটাই স্পষ্ট হয়। এই অভিনেত্রীর বিষয়ে বারবার একটা তথ্য উঠে এসেছে যে অভিনেত্রী ভীষণই খেতে পছন্দ করেন। তবুও তার চেহারা দেখে তা বোঝার উপায় নেই।

সেই দৃশ্যই সম্প্রতি যেন উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়। কারণ সেখানে দেখা যাচ্ছে কোনো ডায়েটের তোয়াক্কা না করেই টপাটপ রসগোল্লা মুখে পুরছেন তিনি। কি অবাক হচ্ছেন তো? তবে এমনটাই দেখা গিয়েছে একটি ভাইরাল হওয়া ভিডিওতে। আসলে সম্প্রতি ‘ডান্স ডান্স জুনিয়র:সিজন ৩’ এর মঞ্চে অনুষ্ঠিত হয়েছে বিজয়ার সম্মেলন।

আর বাঙালীর কাছে বিজয়া মানেই মিষ্টিমুখ। ষষ্ঠী ও সপ্তমীর রাতে এই মঞ্চে রীতিমতো চাঁদের হাট বসে গিয়েছিল। নাচ, খাওয়া-দাওয়া,আড্ডা মিলিয়ে নানারকম মজায় মেতে উঠেছিলেন সকলে। আর দশমীর অনুষ্ঠানে প্রত্যেককে করিয়ে দেওয়া হয় মিষ্টিমুখ। যেখানে অভিনেত্রী প্রথমে প্রতিযোগীদের মুখে রসগোল্লা তুলে দেন। আর সবাইকে খাওয়াতে খাওয়াতে নিজেই চারটি রসগোল্লা খেয়ে নেন।

যা দেখার পর অবাক হয়ে গিয়েছিলেন সকলে। যদিও এই দৃশ্য এই প্রথম নয় এর আগে তার প্রেমিক অর্থাৎ অভিনেতা দেব(Dev) জানিয়েছিলেন রুক্মিণীর যা যা খেতে পছন্দ তাই তাই খান। তবে তার চেহারায় কোনো প্রভাব পড়ে না। যা দেখে অবাক খোদ অভিনেতাও। অন্যদিকে খুব শীঘ্রই তাকে দেখা যাবে নটী বিনোদিনীর চরিত্রে। জানা গিয়েছে সিনেমাটি তৈরি হতে চলেছে ‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার’এর নিবেদনে।

Related Articles