বিনোদন

Srabanti-Roshan: তুমি ছিলে আমার চা, কিন্তু এখন আমি শ্যাম্পেন পান করি, ফের শ্রাবন্তীকে খোঁচা দিলেন রোশন?

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যাযয়ের (Srabanti Chatterjee) পিছু যেন কিছুতেই ছাড়ছে না বিতর্ক। জীবনে চড়াই-উৎরাই লেগেই রয়েছে। প্রেম বিয়ে বিচ্ছেদ সবকিছু মিলিয়ে ঘেঁটে ঘ শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) জীবন। তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh) এর সঙ্গে গত বছর থেকেই আলাদা থাকতে শুরু করেছেন নায়িকা। এই মুহূর্তে তাদের বৈবাহিক সম্পর্ক পৌঁছেছে আদালতের দোরগোড়া পর্যন্ত। কিন্তু স্বামীর রোশন সিং যে শ্রাবন্তীকে এখনো পর্যন্ত ভুলতে পারিনি তা বারবারই প্রকাশ করে ফেলেন তিনি। ইতিমধ্যে শ্রাবন্তীকে ফিরে পাওয়ার জন্য আইনেরও দ্বারস্থ হয়েছেন তিনি। গত বছর ঠিক পুজোর আগে রোশনকে ছেড়ে বেরিয়ে এসেছিলেন শ্রাবন্তী। দেখতে দেখতে একটা বছর হতে চলল। আর সেই কারণেই রোশন সিং এর যেন আরো বেশি করে মনে পড়ছে স্ত্রীয়ের কথা। আর তাই আবারও রোশনের সোশ্যাল মিডিয়ায় উঠে আসলো শ্রাবন্তীর উদ্দেশ্যে ইতিবাচক পোস্ট।

সম্প্রতি রোশন নির্দিষ্ট কোনো ব্যক্তির উদ্দেশ্যে নিজের ইন্সটাগ্রামে লিখেছেন, তিনি তাঁর এক কাপ চা ছিলেন, তবে এখন তিনি কেবল শ‍্যাম্পেন পান করেন। রোশনের এই পোস্টটি সামনে আসার পরেই নেটিজেনরা এক প্রকার আন্দাজ করে নিয়েছেন এই পোস্টটি শ্রাবন্তীর উদ্দেশ্যেই করেছেন অভিনেত্রীর প্রাক্তন। কারণ এর আগেও রোশন একটি পোস্টে লিখেছিলেন, কুৎসিত হৃদয়ের তুলনায় কুৎসিত মুখ অনেক ভালো।

শ্রাবন্তী রোশনের বিতর্কের মাঝে রোশনের জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছে যে তার নামে ইতিমধ্যে খুলে গিয়েছে একটি ফ্যান পেজ। যদিও রোশনকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছেন, কে বা কারা এই ফ্যানপেজটি তৈরি করেছে, সেই সম্পর্কে কিছুই জানেন না তিনি।

2019 সালের তৃতীয়বারের জন্য রোশন সিংয়ের সাথে বিয়ের পিঁড়িতে বসেছিলেন টলিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাঞ্জাবের গুরুদুয়ারাতে ধুমধাম করে হয়েছিল তাদের বিয়ে। তবে সেই বিয়ের বেশিদিন সুখকর হয়নি। বছর ঘুরতে না ঘুরতেই তৃতীয় স্বামীর সাথেও দূরত্ব ঘটে অভিনেত্রীর। গত বছর থেকে আলাদা থাকতে শুরু করেছেন শ্রাবন্তী এবং রোশন। আর এরই মধ্যে উড়তে থাকে শ্রাবন্তীর নতুন প্রেমের গুঞ্জন। ব্যবসায়ী অভিরুপ নাগ চৌধুরীর সাথে চতুর্থবারের জন্য প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী এমনটাই শুরু হয় চর্চা। এমনকি গুঞ্জন দুই পরিবারের মত নিয়ে ইতিমধ্যে আংটি বদলও করে ফেলেছেন শ্রাবন্তী এবং অভিরূপ। যদিও অভিরূপের সাথে নিজের সম্পর্ককে সম্পূর্ন অস্বীকার করে অভিনেত্রী জানিয়েছেন তিনি আপাতত পিওরলি সিঙ্গেল।

Tags

Related Articles

Close