বিনোদন

Srabanti Roshan: শ্রাবন্তীকে ফিরে পেতে মরিয়া রোশন, দাম্পত্য বাঁচাতে যা করলেন অভিনেত্রীর তৃতীয় স্বামী

বর্তমানে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সরগরম পেজ থ্রির পাতা, গতবছর পুজো থেকেই স্বামীর সাথে আর এক ছাদের তলায় থাকছেন না অভিনেত্রী। সম্পর্ক যখন পচা সুতোর মতন ছিড়বে ছিড়বে করছিল সেই সময় আবার শ্রাবন্তীকে ফিরে পাওয়ার জন্য মরিয়া হয়ে বসেন অভিনেত্রী তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)। স্ত্রীকে ফিরে পাওয়ার জন্য আইনের দ্বারস্থ হন তিনি। বৈবাহিক অধিকার পুনরুদ্ধার আইনের ধারায় মামলা করেন অভিনেত্রীর স্বামী। মামলাটির শুনানি ছিল বুধবার।

মামলায় হাজিরার জন্য আদালতের তরফ থেকে শ্রাবন্তীকে সমন পাঠানো হয়েছিল। সেই সময় ওই সমন গ্রহণ করেছিলেন অভিনেত্রী, তবে সমন নিয়েও এদিন আদালতে হাজির হলেন না শ্রাবন্তী। কিন্তু কী কারণে এদিন শ্রাবন্তী আদালতে অনুপস্থিত থাকলেন তা অবশ্য জানা যায়নি। আদালতের তরফ থেকে শ্রাবন্তীকে যেই সমন পাঠানো হয়েছিল তাতে লেখা ছিল,  ১৪ জুলাই বুধবার শিয়ালদহ কোর্টে (sealdah court) এসে অভিনেত্রীকে তার বক্তব্য পেশ করতে হবে। এই বিষয়ক একটি সমন গত ১৮ জুন পাঠানো হয় শ্রাবন্তীকে, তবে সমন গ্রহণ করেও আদালতে উপস্থিত হলেন না অভিনেত্রী।

এই মামলা সম্পর্কে রোশন সিং এর আইনজীবী শ্যামল মণ্ডল (shyamal mondal) বলেন, ‘‘সমন গ্রহণ করেও শ্রাবন্তী এদিন আদালতে আসেননি, তবে বর্তমানে লকডাউন পরিস্থিতি এবং বিধি-নিষেধকে মাথায় রেখে আদালতের তরফ থেকে অন্য আরেকটি দিন শ্রাবন্তীর উপস্থিতির জন্য নির্ধারণ করা হয়েছে, ওইদিন শ্রাবন্তীকে উপস্থিত থাকতে বলা হয়েছে।

এই মামলায় শ্রাবন্তীর উপস্থিতি কতটা গুরুত্বপূর্ণ? এই প্রশ্নের উত্তরে রোশনের আইনজীবী জানান, শ্রাবন্তীর তরফ থেকে রশোনের বিরুদ্ধে কোন অভিযোগ যাতে না আসে সেই কথা মাথায় রেখেই, বৈবাহিক অধিকার পুনরুদ্ধার মামলায় শ্রাবন্তীর বক্তব্য শোনা জরুরী। অতীতকে ভুলে শ্রাবন্তীর সাথে আবার সংসার করতে চাইছে রোশন। তবে শ্রাবন্তী যদি কোর্টের দেওয়া পরবর্তী ডেটেও হাজিরা না দেন সেক্ষেত্রে একতরফা শুনানি হবে আদালতের তরফে।

আইন অনুযায়ী আদালত রায় দিয়ে জানাতে পারে রোশন শ্রাবন্তীর সাথে সংসার করতে পারবে। তবে এখন প্রশ্ন একটাই সত্যি যদি আদালত একতরফা রায় দেয় তবে কি ভাঙ্গা সম্পর্ক জোড়া লেগে যাবে! কারণ বর্তমানে টলিপাড়া জুড়ে শ্রাবন্তীর নতুন প্রেমের গুঞ্জন উড়ে বেড়াচ্ছে এই পরিস্থিতিতে কি রোশনের সাথে আর সংসার বাঁধবেন অভিনেত্রী? নাকি পরবর্তী শুনানির দিন হাজিরা দিয়ে আদালতের রায়ের মোড় ঘুরিয়ে দেবেন। এখন এই সব প্রশ্নেরই উত্তর পাওয়া যাবে সময়ের অপেক্ষাতে।