বিনোদন

বিচ্ছেদ ভুলে নতুন জীবনে অভিনেত্রী শ্রাবন্তী, স্ত্রীকে শুভেচ্ছায় ভরালেন তৃতীয় স্বামী রোশন

নুসরত মিমি তো রাজনীতির প্রাঙ্গনে নেমে পড়েছেন এবার তাদের বিরোধী পক্ষে যোগ দিলেন শ্রাবন্তী। ভোটের আগেই এক ঝাঁক তারকা বিজেপিতে যোগ দিয়েছেন এবার সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও পদ্ম শিবিরের শামিল হলেন। মানুষের জন্য কিছু করবেন এই লক্ষ্যেই এগিয়ে চলেছেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর দাম্পত্য জীবনে টালমাটাল পরিস্থিতির খবর আর চাপা নেই। নিজেমুখেই বিচ্ছেদের কথা স্বীকার করে নিয়েছেন তারা। আদালতে বিবাহবিচ্ছেদ এর শিলমোহর না পরলেও বহুদিন ধরেই রোশনের সাথে তার আর সম্পর্ক নেই। কিন্তু ব্যক্তিগত জীবনে যতই একাধিক সম্পর্কের খারাপ অধ্যায় থাকুক শ্রাবন্তী সবকিছু ভুলে নতুন করে জীবনকে উপভোগ করছেন। একদিকে অভিনয়, নিজের কাজ অন্যধারে ছেলেক বড় করা এই নিয়ে ব্যস্ত আর এবার রাজনীতির প্রাঙ্গনেও যোগ দিলেন।

শ্রাবন্তীর এই বিজেপিতে যোগ দেওয়ার ঘটনার খবর আনন্দবাজার ডিজিটাল এর কাছ থেকেই জানতে পারেন রোশন সিং। আর এই খবর সামনে আসতেই রোশন নিজের প্রতিক্রিয়া শেয়ার করেছেন। কি বললেন রোশন? সম্পর্ক না থাকলেও যে দুজন দুজনকে সম্মান করেন তা রোশন এর কথা থেকে স্পষ্ট। সম্পর্কে তিক্ততা এলেও শ্রাবন্তীর আগামীদিনগুলো যাতে ভালো হয় সেই কামনা করেছেন রোশন।

রোশন সিং প্রথমে কিছুটা অবাক হয়ে জানান যে শ্রাবন্তী যে বিজেপি তে যাবে তার কোনো আভাস আমি পাইনি। তবে প্রায় ছয় মাস হয়ে গেল আমরা কেউ কারো খবর রাখি না। টেলিভিশন এর পর্দায় যখন দেখা গিয়েছিল যে দিলীপ ঘোষের হাত থেকে শ্রাবন্তী বিজেপির পতাকা হাতে নিয়ে মাইকের সামনে এসে দাঁড়াচ্ছেন তখন টিভির পর্দায় সবটা দেখে রোশন শ্রাবন্তীর নতুন পথচলার সফলতা কামনা করেন। রোশন জানান- “ওর নতুন পথচলা সফল হোক, দেশের জন্য কাজ করুক, আনন্দ থাকুক বেস্ট অফ লাক আর তারপরেই ফোনটা কেটে দেন তিনি।”

Tags

Related Articles

Close