বিনোদন

মধুচন্দ্রিমায় যেতেই রোহনকে ডেকে নিলেন প্রাক্তন বান্ধবী! তবে কি ভাঙতে চলেছে নেহার সুখের সংসার?

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অক্টোবর মাসেই সমালোচকদের বুড়ো আঙুল দেখিয়ে ৭ বছরের ছোট রোহনপ্রীতের সাথে গাঁটছড়া বাঁধলেন নেহা কাক্কার। বিয়ের পর যেন নেহা রোহনপ্রীতের মধ্যে প্রেম আরও বেড়ে গিয়েছিল। কিছুদিন আগেই নবদম্পতি গিয়েছিল হানিমুনেও। কিন্তু এরই মাঝে কি এমন হলো প্রাক্তনের ডাকে সাড়া দিয়ে নেহাকে ছেড়ে চলে গেলেন রোহনপ্রীত?

অক্টোবরের শুরুতেই গুঞ্জন শোনা যায়, রিয়ালিটি শোয়ের তারকা রোহনপ্রীতের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বলিউড গায়িকা নেহা। সেই গুঞ্জন সত্যিই করে গত ২৪ অক্টোবর দিল্লির এক পাঁচতারা হোটেলে বসেছিল নেহা রোহনের বিয়ের আসর। হলদি থেকে মেহন্দি, সঙ্গীত থেকে জয়মালা, সাত ফেরে সবকিছুর একাধিক নজরকাড়া ছবি আর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভরিয়ে দেয় সেলেব জুটি। তারই মাঝে কিছুদিন আগে মধুচন্দ্রিমা করতে দুবাই উড়ে যান নেহা এবং রোহন।দুবাইয়ের এক পাঁচতারা হোটেলের ফুল বিছানো রাস্তা আর বেলুন ফুলে সাজানো নরম বিছানা দেখেই অনুরাগীরা বুঝে যায় সেলেব দম্পতি প্রেমে মশগুল।

নেহা রোহনপ্রীতের রোমান্টিক ছবি দেখার জন্য অপেক্ষায় থাকে অনুরাগীরা। কিন্তু প্রেম ভালোবাসার মাঝে একটা খবরে শোরগোল পড়ে গিয়েছে। হঠাৎই রোহনপ্রীত জানান, তাঁকে তার প্রাক্তন ডাকছে। এটা শুনে নিশ্চয়ই অবাক লাগছে? বছর ঘুরতে পারলনা এরই মাঝে প্রাক্তন ডাকছে? তবে কি ভাঙতে বসেছে নেহা রোহনপ্রীতের সংসার! রোহনপ্রীতকে তার প্রাক্তন ডাকলেও ওমনি সে চলেও গেলো নিশ্চয়ই মনে এসব প্রশ্নে ঘুরছে।

তবে, এবার সময় আসল ব্যাপার খোলসা করে বলার। আসলে নেহা রোহনের বিয়ের পর প্রকাশ্যে আসছে রোহনপ্রীত সিংয়ের মিউজিক ভিডিয়ো ‘এক্স কলিং আউট’। এখানে প্রাক্তন বলতে রোহন প্রীতের মিউজিক ভিডিও কথাই বলা হচ্ছিল। নেহাকে যথেষ্ট ভালোবাসেন রোহন। ইনস্টাগ্রামে নতুন ভিডিয়োর প্রসঙ্গে রোহনপ্রীত সিং বলেন, নেহার জন্যই সব ভাল হচ্ছে। নেহা যবে থেকে জীবনে এসেছেন, তবে থেকে সবকিছু নতুন করে শুরু হয়েছে। নেহা যেন সাধারণ জীবনকে এক্কেবারে পালটে দিয়েছেন। পাশাপাশি নেহাকে জীবনসাথী হিসেবে পেয়ে, ধন্য। হিরের মতো উজ্জ্বল করে দিয়েছেন জীবন’। এই সবকিছু পালটে দেওয়ার জন্য নেহাকে ধন্যবাদ জানান রোহনপ্রীত সিং।

Tags

Related Articles

Close