বিনোদন

খোলা আকাশের নিচে ছোট পোশাকে ‘Super Hot’ রিয়া, অভিনেত্রীর বোল্ড লুকে বেসামাল কামুক ভক্তরা, ভাইরাল ছবি

মুনমুন সেনের মেয়ে রিয়া সেন এবার গোয়ার সমুদ্র সৈকতে। তিনি মহানায়িকা সুচিত্রা সেনের নাতনীও বটে। গোয়ার সমুদ্র সৈকতে আপাতত ছুটি কাটাতে এসেছেন তিনি। তাঁকে দেখা গেল সানবাথ নিতে একটি প্রিন্টেড বিকিনিতে, যদিও তিনি উষ্ণতা নিচ্ছেন নাকি উষ্ণতা ছড়াচ্ছেন ক্যামেরার লেন্সে, তা বোঝা বড় দায়।

সম্প্রতি গোয়ায় ছুটি কাটাতে গেছেন রিয়া সেন। সেখানেই বহুমূল্য বিকিনি পরেছেন তিনি। হাতে রয়েছে সানস্ক্রিন। বিকিনি, খোলা চুলে মোহময়ী হয়ে উঠেছেন তিনি। সদ্য ৪০-এ পা দিয়েছেন রিয়া। কিন্তু তাঁকে দেখে তা বোঝা দায়। ২০১৭-তে বয়ফ্রেন্ড শিবম তিওয়ারিকে বিয়ে করেন তিনি।

গোয়া বরাবরই তারকাদের ছুটি কাটানোর জন্য খুব ভালো জায়গা বলা যায়। কম খরচে ঘরের কাছে এত সুন্দর ঘোরার জায়গা তারকারা হাতছাড়া করতে চান না। সম্প্রতি সেখানে ঘুরে এসেছেন বহু তারকা। রিয়াও তার ব্যতিক্রম হলেন না।

বহুমূল্য বিকিনি পরে সমুদ্রের তীরে একটি ফটো পোস্ট করেছেন তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে । ১৯৯১ সালে ‘বিষকন্যা’ ছবির মাধ্যমে রুপোলি জগতে পা রাখেন তিনি । তারপর বলিউডে ‘রাগিণী এমএমএস’, ‘আপনা স্বপ্না মানি মানি’, ‘পতি পত্নী অউর উও’ বহু সিনেমা করেছেন তিনি। বস্তুত গোয়া থেকে একের পর এক বোল্ড ও উষ্ণ ছবি পোস্ট করে চলেছেন রিয়া, যা নেটিজেনদের মন কেড়ে নিয়েছে।

Tags

Related Articles

Close