বিনোদন
Trending

বিগ বসের ঘরে এন্ট্রি নিচ্ছে’ন রিয়া চক্রবর্তী, জোর জল্পনা বলিউডে

বলিউড যখন উত্তাল সুশান্ত সিং রাজপুতের মৃত্যু থেকে মাদক যোগ নিয়ে তখনই ২৯ দিন জেলে কাটিয়ে অবশেষে জামিন পান সুশান্ত বান্ধবী রিয়া চক্রবর্তী। কিন্তু এরইমাঝে শোনা যাচ্ছে এক অদ্ভুত কথা। এতদিন জেলে কাটানোর পর এবার নাকি বিগ বস ১৪-তে প্রতিযোগী হিসাবে অংশ নিতে পারেন সুশান্ত বান্ধবী রিয়া চক্রবর্তী।

সুশান্ত মৃত্যুরহস্য ভেদে নেমে মাদকচক্রের হদিস পায় তদন্তকারীরা। আর তারপরেই নিয়মিত মাদক নেওয়ার অপরাধে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন পর গত ৮ সেপ্টেম্বর গ্রেফতার করা হয়েছিল সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। তবে, ২৯ দিন জেলে কাটানোর পর মুম্বই হাইকোর্টের জাস্টিস এস ভি কোতওয়াইয়ের সিঙ্গল বেঞ্চ রিয়া চক্রবর্তীকে জামিন দেয়। আর এরই মাঝে শুরু হয়েছে অন্যতম বিতর্কিত এন্টারটেইনিং শো বিগ বস ১৪ নিয়ে।

সম্প্রতি এক রিপোর্ট বলছে, বিগ বস ১৪-এ ওয়াইল্ড কার্ড এন্ট্রি হতে পারে রিয়ার। মামলার খরচ সঙ্গে হাতে কাজ নেই সেই জন্য বিগ বসের ঘরে যেতে পারেন রিয়া। সেই রিপোর্টে অনুযায়ী ইতিমধ্যেই বিগ বস থেকে সুশান্ত বান্ধবী রিয়ার কাছে প্রস্তাব এসে পৌঁছেছে।

তবে এখন প্রশ্ন এতদিন যা হয়ে এসেছে এত কান্নাকাটি হইচই সবটাই কি তাহলে দেখনদারি ছিল? রিয়া বিগবসে অংশ নিচ্ছে এই খবর প্রকাশ্যে আসতেই ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে চাপানউতোর। নেটিজেনদের একাংশর দাবি, বলিউড ও বিগ বস-এর নির্মাতারা রিয়ার ভাবমূর্তি উজ্জ্বল করতে নেমেছে। যদিও রিয়া চক্রবর্তীকে জামিন দেওয়া হলেও আদালতের কড়া নির্দেশ মুম্বই ছাড়তে গেলেও তদন্তকারীদের অনুমতি নিতে হবে অভিনেত্রীকে। বিদেশ যাওয়া চলবে না। তাঁকে পাসপোর্টও জমা রাখতে বলা হয়েছিল।

Tags

Related Articles

Close