বিনোদনভাইরাল ভিডিও

শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, বাড়ির ছাদে উদ্দাম নেচে ঝড় তুললেন সুপারস্টার ঋত্বিকা, ব্যাপক ভাইরাল ভিডিও

সম্প্রতি এবার হিন্দি গানে নেচে রিল ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হলেন অভিনেত্রী ঋত্বিকা সেন। এই অভিনেত্রীকে কমবেশি সকলেই চেনেন। টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন তিনি। ইতিমধ্যেই কাজ করেছেন বেশ কিছু সিনেমায় যদিও তাকে বর্তমানে খুব একটা সিনেমায় অভিনয় করতে দেখা যায় না।

তবে সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয় থাকেন তিনি। যেখানে নিত্যদিন ভাগ করে নেন নিজের নানান ছবি থেকে শুরু করে রিল ভিডিও। সম্প্রতি সেরকমই একটি রিল ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। যেখানে দেখা যাচ্ছে ‘জারা ধীরে চলো জি’ গানের সাথে অসাধারণ নাচ প্রদর্শন করছেন তিনি। তার এক্সপ্রেশন এবং নাচের স্টেপ মুগ্ধ করেছে সকলকে।

নাচের সময় তার পরনে ছিল লাল-সাদা শিফন শাড়ি ও লাল রঙের স্লিভলেস ব্লাউজ। একইসাথে মানানসই মেকআপ, হাতভরা চুড়ি, কপালে ছোট্ট টিপ ভীষণই সুন্দর করে তুলেছিল তাকে। কোমরে আঁচল গুঁজে প্রাকৃতিক পরিবেশের মধ্যে নিজের নাচ প্রদর্শন করছেন তিনি। ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নানানরকম মন্তব্য দিয়ে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। উল্লেখযোগ্য, বর্তমানে তাকে খুব একটা পর্দায় দেখা যায় না। শেষবার তাকে দেখা গিয়েছিল সম্রাট মুখার্জির একটি মিউজিক অ্যালবামে। তবে জানা গিয়েছে আপাতত দক্ষিণের সিনেমার জন্য ব্যস্ত রয়েছেন তিনি। খুব শীঘ্রই তাকে দেখা যাবে বিজয় সেতুপতির সাথে একটি সিনেমায় অভিনয় করতে।