বিনোদনভাইরাল ভিডিও

গা ভর্তি সোনার গয়না, সিঁথির ফাঁকে উঁকি দিচ্ছে একফালি সিঁদুর, নতুন মোড়কে লাইম লাইট কাড়ল ঋতাভরী, রইল ভিডিও

সিঁথিতে সিঁদুর, আটপৌরে করে পড়া লাল রঙের বেনারসি শাড়ি, মাথায় টিকলি কপালে চন্দন এবং সিঁদুরের লাল টিপ, গায়ে সোনার গয়না, নব বধু বেশে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অভিনেত্রীর এই রূপ দেখে রীতিমতো অবাক হয়েছে নেটিজেনরা। তবে এই সবটাই ইনস্টাগ্রাম রিলের জন্য, রিলের ব্যাকগ্রাউন্ডে বাজছে আফ্রিন’ গানের একটি অংশ।

অভিনেত্রী বরাবরই নিজের রূপের জাদুতে মুগ্ধ করেছে অনুরাগীদের। ওয়েস্টার্ন হোক বা ট্রেডিশনাল সব সাজেতেই অপরূপা ঋতাভরী। আর এইবার নববধূর বেশে ধরা দিয়ে বাজিমাত করলেন অভিনেত্রী। অভিনেত্রীর তৈরি করা এই রিল ভিডিওটি মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল। তবে বাঙালি সাজ সেজে কেন হিন্দি গানে রিল তৈরি করেছেন অভিনেত্রী তাই নিয়ে অভিযোগ করেছে বেশকিছু নেটিজেন।

সিরিয়াল দিয়ে নিজের অভিনয় শুরু করলেও বর্তমানে টলিউড থেকে বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী। শুধু সৌন্দর্য নয় তার সাথে সাথে বহু গুণের অধিকারী ঋতাভরী। কিছুদিন আগে ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া থেকে পাস করেছেন নায়িকা। সেই খবরও অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছিলেন তিনি। পাশাপাশি জানা যাচ্ছে করোনা পরিস্থিতিতে মানুষকে ডিপ্রেশন থেকে বের করে আনতে সাইকলজিক্যাল কাউন্সেলিং করেছেন নায়িকা। একটি এনজিও-র সাথে হাত মিলিয়ে কাজটি করেছেন তিনি।

জিরো ফিগারের যুগে হিট থাকাই ঋতাভরীর কাছে মূল মন্ত্র। আর সেই কারণে সাঁতার শিখতে শুরু করেছেন অভিনেত্রী। ফাঁকা সময় কখনো সোশ্যাল মিডিয়ায় মেলে ধরেন নিজের নানান প্রতিভা আবার কখনো বেরিয়ে পড়েন বেড়াতে। ঘুরে বেড়ানো অভিনেত্রীর অন্যতম হবি। কখনো সলো ট্রাভেলিং আবার কখনো পরিবারের সাথে বেরিয়ে পড়েন ঘুরতে। কিছুদিন আগেই মা শতরূপা সান্যাল এবং দিদি চিত্রাঙ্গদার সাথে পাহাড়ে সময় কাটিয়েছেন নায়িকা। আর ফিরে এসেই আবার ব্যস্ত হয়েছেন নিজের নানান ফটোশুট এবং হাতে থাকা কাজ নিয়ে।

Tags

Related Articles

Close