বিনোদন

উন্মুক্ত উরু স্পষ্ট বক্ষ বিভাজিকা, ঋতাভরীর হাই ভোল্টেজে উত্তাল নেটদুনিয়া

সিনেমায় অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বর্তমানে বেশ একটিভ ঋতাভরী চক্রবর্তী। মাঝেমধ্যেই হট ছবি, ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ান অভিনেত্রী। দিন দিন ঋতাভরীর লুক যেন আরও নজর কাড়ছে। এরই মাঝে সোশ্যাল মিডিয়া ফের কাঁপাতে হাজির ঋতাভরী।

ঋতাভরী চক্রবর্তী এই নামটা শুনলেই যেকোনও পুরুষের হৃদয়ে ঝড় উঠতে বাধ্য। ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র মাধ্যমে যাত্রা শুরু করলেও ওই একটা ধারাবাহিকই তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয়। টলিউডের পাশাপাশি ইতিমধ্যেই পাড়ি দিয়েছেন বলিউডে। টলিপাড়ার অভিনেত্রীদের মধ্যে সবথেকে অ্যাক্টিভ ফিগার ঋতাভরীর এটা অস্বীকার করার কোনও জায়গাই নেই। মাঝেমধ্যেই উষ্ণ ছবি পোস্ট করে রাতের ঘুম কাড়ে পুরুষদের। এরই মাঝে এবার নেট পড়া কাঁপাতে হলুদ পরী হয়ে হাজির ঋতাভরী।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন ঋতাভরী। সেখানে অভিনেত্রীকে লক্ষ্য করা যাচ্ছে হলুদ রঙের লেহেঙ্গায়। লেহেঙ্গা পরে ‘আফরিন আফরিন’ গানের সঙ্গে নাচছেন ঋতাভরী। ঋতাভরীকে দেখে যেন হলুদ পরী লাগছে। অভিনেত্রীর পড়নে হলুদ লেহেঙ্গা তো ঠিকই তার সঙ্গে কপালে বড় টিকলি, হাত ভর্তি চুরি। ঋতাভরী উষ্ণ আবেদনে ঘুম উড়বে হাজারো পুরুষের তা বলাই বাহুল্য।

ঋতাভরীর ভিডিও ইনস্টাগ্রামের শুধু পোস্ট হতে দেরি মুহূর্তে ভাইরাল। ইতিমধ্যেই ২২ লক্ষের বেশি ভিউ হয়েছে ভিডিওতে। লাস্যময়ী ঋতাভরীকে দেখে নিজেদের ঠিক রাখতে পারছেন না ভক্তরা তারা নিজেরাই সেকথা কমেন্টে জানিয়েছেন। এটা বলতেই হয় বর্তমানে নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন ঋতাভরী। সকলেই বলে বাঙালি মানেই খাদ্য রসিক।

আর যাই করুক না করুক পেটুক বাঙালি খাওয়ার দেখলে আউট অফ কন্ট্রোল। তবে,এই ধারণা দূর করেছেন বঙ্গললনা ঋতাভরী। তিনি স্বাস্থ্য সচেতন তো বটেই তার উপর আবার কড়া ডায়েটিং। ওয়ার্ক আউটে নিজেকে দারুণ ভাবে মেনটেন করেন তিনি। আর তার প্রমাণ মেলে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পোস্ট করা ছবি দেখেই। হলুদ লেহেঙ্গায় ঋতাভরীকে দেখে তা আরও একবার প্রমান হচ্ছে।

Tags

Related Articles

Close