বিনোদনভাইরাল ভিডিও

‘বঙ্গকন্যা’ ঋতাভরীর মুকুটে নয়া পালক! হবু বাবা রণবীর কাপুরের সঙ্গে ফ্রেমবন্দি হলেন অভিনেত্রী

বলিউডের অন‍্যতম জনপ্রিয় নায়ক রনবীর কাপুরের সাথে একফ্রেমে ধরা দিলে ঋতাভরীন

এক দশক এরও বেশি সময়ই আগের কথা টেলি জগতের এক গল্প মন ছুঁয়ে নিয়েছিল দর্শকদের। “ওগো বধূ সুন্দরী” ধারাবাহিকে ঈশান ললিতার সেই ছিমছাম গল্প আজো চর্চায়। বছর পেরিয়েছে টেলিঅভিনেত্রী ললিতা হয়ে উঠেছেন টলিউডের মেনস্ট্রিমের অভিনেত্রী। চরিত্রের নাম থেকে নিজের দক্ষতায় আসল নামে পরিচিতি গড়ে তুলেছেন। ললিতা থেকে হয়ে উঠেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)।

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty),বর্তমানে এই নামটা একডাকে সকলে চেনেন। দিনে দিনে নিজেকে অভিনয়ে দক্ষ করে তুলছেন অভিনেত্রী। আর তাইতো তিনি ডাক পেয়েছেন সুদূর বলিউড থেকেও। ইতিমধ্যে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখে ফেলেছেন তিনি। তবে এবার বংবিউটি ঋতাভরীর মুকুটে জুড়লো নয়া পালক! বলিউডের অন‍্যতম জনপ্রিয় নায়ক রনবীর কাপুরের(Ranbir Kapoor) সাথে একফ্রেমে ধরা দিলেন তিনি।

এই মুহূর্তে গোটা দেশ জুড়ে চলছে উৎসবের আমেজ। সেই উৎসবের আমেজে গা ভাসিয়েছিলেন ঋতাভরীও। দুর্গাপুজোর পাশাপাশি নবরত্রিতে মেতে উঠেছিলেন তিনি। কেরালা(Kerala) ত্রিসুরে গয়না প্রস্তুতকারক সংস্থা কল্যাণ জুয়েলার্স (Kalyan Jewellers) এর আমন্ত্রণে নবরাত্রিতে সামিল হয়েছিলেন তিনি। সেখানেই বসেছিল চাঁদের হাট।

জনপ্রিয় দক্ষিনী অভিনেতাদের সাথে সামিল ছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor),ক‍্যাটরিনার(Katrina) মতোন বলিউড তারকারাও। আর সেই চাঁদের হাটের এক অংশ হয়ে উঠেছিলেন বঙ্গকন‍্যাও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রণবীর কাপুরের সাথে একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী যেখানে দেখা যাচ্ছে ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন তারা,কখনো আবার ব‍্যস্ত কথোপকথনে।

এ যে অভিনেত্রীর কাছে এক স্পেশাল মুহূর্ত তা অভিনেত্রীর ক্যাপশন থেকেই স্পষ্ট। ভিডিওটি শেয়ার করে নিয়ে অভিনেত্রী লিখেছেন “মানুষের বেশে সূর্যালোক,কি মিষ্টি মানুষটা।” তার এই ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত এদিন রণবীরের পাশাপাশি ক্যাটরিনা কাইফ,মাধবনের সাথেও ক‍্যামেরাবন্দী করা মুহূর্ত শেয়ার করেছেন অভিনেত্রী।

Related Articles