বিনোদন

Ritabhari Chakraborty: ভালোবাসার পুরুষ পেলেন ঋতাভরী! জানুন তার আসল পরিচয়

টলিউডের অন্যতম সুন্দরী নায়িকা ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। অভিনয় জীবন সিরিয়ালের মাধ্যমে শুরু করলেও বর্তমানে ঋতাভরী টক্কর দিচ্ছেন বড় পর্দার প্রথম সারির নায়িকাদের। তার রুপের জাদুতে বেসামাল নেটিজেনরা। এই বঙ্গ ললনা ইতিমধ্যে আখ্যা পেয়েছে বঙ্গ ক্রাশ এর। ঋতাভরী জানেন কিভাবে নিজের ফ্যান ফলোইং ধরে রাখতে হয় আর সেই কারণেই সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ এই সুন্দরী নায়িকা।

স্টার জলসার ওগো বধূ সুন্দরী ধারাবাহিকে ললিতা চরিত্রে পর্দায় অভিষেক ঋতাভরীর, প্রথম সিরিয়ালে অভিনয় করেই সকলের দৃষ্টি আকর্ষন করেছিলেন অভিনেত্রী। তবে আর তাকে ছোট পর্দায় অভিনয় করতে দেখা যায়নি। বর্তমানে ঋতাভরী কাঁপাচ্ছেন টলিপাড়া। আর শুধু টলিপাড়া বললে ভুল হবে ঋতাভরী এই মুহূর্তে টলিপাড়ার সীমানা পেরিয়ে বলিউডেও পা রেখে ফেলেছেন, বলিউডে মেরি পেয়ারি বিন্দু (meri pyari bindu), পরি’র (Pari) মতো ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে ঋতাভরীকে, আবার কখনো আয়ুষ্মান খুরানার সাথে মিউজিক ভিডিওতে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ঋতাভরীর প্রথম সিঙ্গেলস শাওয়ান, আর সেটিও বেশ পছন্দ করেছে অভিনেত্রীর ভক্তরা।

সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ ঋতাভরী চক্রবর্তী। দিন দিন যেন আরো সুন্দরী হয়ে উঠছেন অভিনেত্রী, মাঝেমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়াতে ছবি ও ভিডিও পোস্ট করতে থাকেন ঋতাভরী। তার ভুবনভোলানো হাসি এবং মারকাটারি চেহারা মুহূর্তের মধ্যেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়াতে। তবে তার ভক্তদের মনে একটা প্রশ্নই ঘোরে প্রতি সময়, যেই ঋতাভরী আপামর বাঙালির হৃদয়ে বাস করে সেই কন্যার হৃদয়ে কে রয়েছে?

ঋতাভরী যদিও নিজে রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে আগাগোড়াই চুপ থাকতে পছন্দ করেন তবে তার ফ্যানদের নজর রয়েছে সবদিকেই, আর তাই বহুদিন ধরেই কানাঘুষা চলছে ঋতাভরী নাকি ডেট করছেন। আর তার মনের মানুষ বলিউডের চিত্রনাট্যকার সুমিত আরোরা (Sumit Arora)। এমনকি গত বছর নাকি নিজের দিদি বোন এবং সুমিতকে নিয়ে ঋতাভরী ছুটি কাটাতে গিয়েছিলেন পাহাড়ে। সেখানেই নিজের মনের মানুষের সঙ্গে দেখেছেন টাইগার হিলের সূর্য উদয়। সেই সময় ঘুরতে গিয়ে একসাথে বিভিন্ন ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্টও করেছিলেন অভিনেত্রী। আর সেই ছবি নিয়েই তৈরি হয়েছিল ঋতাভরী এবং সুমিতের সম্পর্কের গুঞ্জন।

Tags

Related Articles

Close