বিনোদনভাইরাল ভিডিও

Ritabhari Chakraborty: অন ক্যামেরার সামনে পোশাক বদলালেন ‘বং ক্রাশ’ ঋতাভরী, দেখে ‘হাঁ’ পুরুষ ভক্তরা

শাড়ির সাথে ডিপ নেক ক্লিভেজ শোয়িং ব্লাউজ সঙ্গে ঠোঁটের কোণায় বক্রহাসি আর চোখের ঈশারায় সকলের মনকে তিরবিদ্ধ করেছেন ঋতাভরী

একেই বলে এক চুটকিতে ভোলবদল! ছিলেন বাবলি গার্ল আর সেখান থেকেই এক চুটকিতে হয়ে উঠলেন লাস‍্যময়ী ডিভা। আর পুরোটাই ঘটলো কিন্তু দর্শকদের একদম চোখের সামনে। একেবারে প্রকাশ্যে অনস্ক্রিন পোশাক বদলে লাইমলাইটে ঋতাভরী(Ritabhari Chakraborty)।

ঋতাভরী চক্রবর্তী(Ritabhari Chakraborty) টলি ইন্ড্রাস্ট্রির এই কুইন নিজের রূপে গুনে ঝড় তুলছেন প্রতিনিয়ত। তবে কেবল টলিকুইন বললে ভুল হয়,কারণ ইতিমধ্যে বলিউডে ও পা রেখে ফেলেছেন তিনি। আবার অনবদ্য গান উপহার দিয়ে বুঝিয়ে দিয়েছেন তাকে টেক্কা দেওয়া দায়! আপাতত তাই হিট লিস্টে তিনি,আর এবার আরো একবার শিরোনামে উঠে এলেন তিনি।

সিনেমার কারনে হোক না হোক,মাঝেমাঝে প্রকাশ‍্যে আসা তার একদুটো ফ‍্যাশন ভিডিও, ফটোশ‍্যুটই তাকে ভাইরাল করতে যথেষ্ট। এবারেও তার অন্যথা হয়নি ফ্যাশন ভিডিও তে স্টানিং লুকে ভক্তদের নজর কাড়লেন অভিনেত্রী। ঋতাভরীর শেয়ার করে নেওয়া রিলের শুরুতেই তার দেখা মিলেছে গ্রে রংয়ের ফ্লেয়ার ড্রেসে। যা নিঃসন্দেহে এক অনন্য রূপ দিয়েছে তাকে। কিন্তু পিকচার তো আভি বাকি হে!

বাবলি গার্লের লুক চোখের নিমেষে চেঞ্জ করে তিনি হাজির হয়েছেন লাস‍্যময়ী অবতার। ভিডিওতে দেখা যাচ্ছে এক তুড়ি মারতেই ড্রেস বদলে তা পরিণত হয়েছে শাড়ীতে‌। গোলাপি রঙের শিফন শাড়িতে মোহময়ী তিনি। শাড়ির সাথে ডিপ নেক ক্লিভেজ শোয়িং ব্লাউজ সঙ্গে ঠোঁটের কোণায় বক্রহাসি আর চোখের ঈশারায় সকলের মনকে তিরবিদ্ধ করেছেন ঋতাভরী (Ritabhari)। তবে বলাইবাহুল‍্য এই অনস্ক্রিন পোশাক বদলের পুরোটি ঘটনায় ঘটেছে ইন্সটার রিল এডিটের কারসাজিতে। আপাতত টলিউডের বং ক্রাশের এই ভিডিও ভাইরাল।

Related Articles