বিনোদন

দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের ইতি টানলেন ঋতাভরী! বিয়ের মরশুমে ব্রেক-আপ ঘোষণা করলেন অভিনেত্রী

বিয়ে করছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী! বেশ কিছুদিন আগেই এমন খবরের সরগরম ছিল টলিপাড়া। নিজের সম্পর্কের কথা স্বীকার করে নিয়ে জানিয়েছিলেন ডাক্তার তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গেই সম্পর্কের রয়েছেন তিনি। এমনকি খুব শীঘ্রই যে বিয়ে করবেন তাও জানিয়েছিলেন। তখন থেকেই অনুরাগীদের মনে একটাই প্রশ্ন ঋতাভরী-তথাগত’র বিয়ের সানাইটা কবে বাজবে! কিন্তু বিয়ের মরসুমেই বিচ্ছেদের খবর জানালেন অভিনেত্রী!

“আমি ব্রেকআপ করছি অনেক হল এই টক্সিক রিলেশনসিপের সাথে”.. ক‍্যামেরার সামনে এসে এমনটাই জানিয়ে নিজের ব্রেকআপের কথা ঘোষণা করেছেন টলি ডিভা। বছরের শেষ হতে না হতেই অভিনেত্রীর এমন সিদ্ধান্তে চমকে গেছেন ভক্তরা। যেখানে সবাই শুভ প্রণয়ের অপেক্ষায় বসেছিল সেখানে এমন অনাকাঙ্ক্ষিত বিচ্ছেদের খবরে মনখারাপের সুর দর্শকমনেও।

অভিনেত্রীকে বলতে শোনা যায় তিনি এবার এই দমবন্ধ সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান। তবে আপনি যদি ব্রেকআপের খবর শুনে মন খারাপ করেন তাহলে বলি এমন ব্রেকআপ আপনারও দরকার! কি অবাক হলেন তো? অভিনেত্রী ব্রেকআপ করেছেন ঠিকই তবে তাতে রয়েছে টুইস্ট।

আসলে তথাগত’র সঙ্গে নয় তিনি ব্রেকআপ করেছেন স্ট্রেসের সঙ্গে। বছরের শেষ মাসের প্রথম দিনেই স্ট্রেসের সাথে ব্রেকআপ করে এরকম নববর্ষ শুরু প্রস্তুতি নিয়ে ফেলেছেন ঋতাভরী। ভিডিও শেয়ার করে তিনি জানিয়েছেন “অনেক হয়েছে এবার আমি তোমার সঙ্গে ব্রেকআপ করছি স্ট্রেস”। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন স্ট্রেসকে বিদায় জানিয়ে তিনি চাপমুক্ত। সঙ্গে জুড়ে দিয়েছেন মজাদার ইমোজি। ভিডিওটি মজা করে বানালেও এখানে পজিটিভিটির বার্তা দিয়েছেন তিনি। ঋতাভরীর দেখানো পথ প্রয়োজনে অনুসরণ করতে পারেন আপনিও।