বিনোদন

খোলা প্যান্টের চেন, মায়াবী আলোতে স্পষ্ট এইট প্যাক! অনস্ক্রিন বর ‘ঋদ্ধি’র খালি গা দেখে মাথা ঘুরে গেল খড়ির

এদিন খালি গায়ে প্যান্টের চেইন খোলা ছবি পোস্ট করে রীতিমতো ইনস্টাগ্রামে আগুন ধরিয়ে দিলেন খড়ির ঋদ্ধি

“ভালোবাসার আরেক নাম” ছবির হাত ধরে গ্ল্যামার জগতে পদার্পণ করেছিলেন গৌরব চট্টোপাধ্যায়। তবে “দুর্গা” ধারাবাহিক তাকে এনে দিয়েছিল অসামান্য পরিচিতি। তবে শুধুমাত্র একজন অভিনেতা হিসেবেই নয় পাশাপাশি উত্তম কুমারের নাতি হিসেবেও বিশেষ পরিচিতি রয়েছে তার। একজন ফিটনেস ফ্রিক হিসেবেও টলিপাড়ায় নামডাক রয়েছে গৌরবের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের আগুন ঝরানো এইট প্যাক অ্যাবসের ছবি শেয়ার করে রীতিমত ঝড় তুললেন অভিনেতা।

ফিটনেসের প্রতি আসক্ত গৌরব দিনের বেশিরভাগ সময়ই জিমে কাটান বলে মনে করা হয় আর ফলস্বরূপ তার হটনেস রীতিমতো আগুন ঝরানো। রবিবাসরীয় দিনে এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের এই অ্যাবসের ছবি পোস্ট করে রীতিমতো তরুণীদের মনে ঝড় তুললেন তিনি। গৌরব আগুনে রীতিমতো মূর্ছা গেলেন পর্দার নায়িকা তথা খড়ি। আগুনের ইমোজি দ্বারা অভিনেতার উদ্দেশ্যে জানালেন অভিবাদন।

এদিন খালি গায়ে প্যান্টের চেইন খোলা ছবি পোস্ট করে রীতিমতো ইনস্টাগ্রামে আগুন ধরিয়ে দিলেন খড়ির ঋদ্ধি। স্বাভাবিকভাবে অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ উঠেছিল সারা কমেন্ট সেকশন। টলিপাড়ার অঙ্কুশ হাজরা থেকে অনিন্দ্য চট্টোপাধ্যায় প্রমুখ অভিনেতাদের একের পর এক মজার কমেন্ট করতে দেখা গিয়েছিল কমেন্ট সেকশনে। অঙ্কুশ লিখেছিলেন,”আরে ভাই আটটা আছে দুটো অন্তত দে” অন্যদিকে রোহন ভট্টাচার্য লিখেছিলেন,”আরে ভাই কেউ এসি অন করো প্লিজ।”

তবে এদিন প্রশংসার পাশাপাশি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এর কপালে জুটেছে দেদার ট্রোলিং। কেউ প্রয়াতঃ মহানায়ক উত্তমকুমারের উদ্দেশ্য লিখেছেন,”উত্তম কুমারের নাতি হিসেবে তার মানটা রাখুন” আবার কেউ লিখেছেন “প্যান্টের চেইন খুলে আবার কি স্টাইল?” তবে সকল সমালোচনা ও প্রশংসার মাঝে অভিনেতাকে এবিষয়ে কোনো মন্তব্য করতে শোনা যায়নি।

Related Articles