×

সৌন্দর্যের নিরিখে দিদি রেখাকেও ক্লিন বোল্ড করবে বোন রাধা, বর্তমানে লাইমলাইট থেকে সরে গেছেন

তার আঁখো কি মাস্তিতে পাগল সকলে.. চোখের চাহনি হোক বা গলার কন্ঠস্বর কিম্বা মনোমুগ্ধকর রূপ সবটাই আকর্ষণীয় অনুরাগীদের কাছে। অভিনয় থেকে রূপের জাদুতে যিনি সকলকে মোহিত করে রেখেছেন তিনি আর কেউ নন এভারগ্রীন বলিউড ডিভা রেখা। আশির দশকের এই অভিনেত্রী আজও ক্রাশ নব্য প্রজন্মের যুবকদের কাছে। কিন্তু জানেন কি এই এভারগ্রীন অভিনেত্রীর একটি বোন রয়েছে যিনি সৌন্দর্যের দিকে মাত দিতে পারেন এভারগ্রীন বিউটি রেখাকেও!

রেখার ব্যক্তিগত জীবন সম্পর্কে বলতে গেলে জানিয়ে রাখা ভালো যে তার মা বাবা দুজনেই দক্ষিণ ভারতীয় তারকা। তাদের জীবনেও বেশ রহস্যে মোড়া। তবে অনেকেই হয়তো জানেন না যে রেখার পাশাপাশি এই দম্পতি জুটির আরো এক মেয়ে আছে যার নাম রাধা।

রাধা নিজেও একজন অভিনেত্রী বেশ কয়েকটি দক্ষিণ ভারতের সিনেমাতে কাজ করেছিলেন তিনি তবে লাইট ক্যামেরা একশন দুনিয়াতে খুব একটা জনপ্রিয়তা লাভ করতে পারেননি। ছবি দুনিয়ার ছাড়াও অনেক বড় ম্যাগাজিনের জন্য মডেলিংও করতেন বলি অভিনেত্রীর এই বোন।

তবে হঠাৎ করেই গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে একেবারেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন রাধা। আর এই কারণেই অনেকের কাছেই পরিচিত নয় রেখার বোন রাধা। তবে সম্প্রতি তিনি ফের চলে এসেছেন লাইমলাইটে। আরমান জৈনের এক অনুষ্ঠানে রেখার সাথে দেখা গিয়েছিল তাকে আর সেই ছবিই ভাইরাল হয়ে গেছে সর্বত্র।

সেখানে অভিনেত্রীর বোনের ছবি দেখে রীতিমতো মুগ্ধ হয়ে যান দর্শকরা। দিদির মতোই সৌন্দর্যের অধিকারী তিনি। গ্লাম‍্যারের দিক থেকে তিনি টেক্কা দিতে পারেন রেখাকেও। বয়সকে তিনিও যে আচলে বেধে রেখেছেন তা বলার অপেক্ষা রাখেনা।

Related Articles