বিনোদন

কথা দিচ্ছি প্রতিদিন মালপোয়া দেবো, শুধু তুমি ফিরে এসো, সুশান্ত স্মরণে আবেগঘন পোস্ট রিয়ার

ঠিক এক বছর দিনটা ছিল রবিবার, সেদিন হঠাৎ করেই চেনাছকটা যেন বদলে গেছিল। কে জানতো সেদিনটায় ছিল এই প্রিয় অভিনেতার শেষ দিন। 14 ই জুন চিরকালের মতো সকলকে ছেড়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। নিঃশব্দে নিজেকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছিলেন সুশান্ত। গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন তিনি। আর এই ঘটনায় শোকোস্তব্ধ হয়ে পড়ে গোটা বলিউডজগত।

তবে তার মৃত্যুর পর অনেক অজানা অধ্যায় সামনে এসেছে। মাদক টাকা স্বজনপোষণ রাজনীতিতে নাম জড়িয়েছে তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রী ও পরিচালকদের। সন্দেহ করা হয়েছিল এটা হয়তো পরিকল্পিত খুন। আর সেই জেরে সবথেকে বেশি যার নাম উঠে এসেছিল তিনি রিয়া চক্রবর্তী, সুশান্তের প্রেমিকা।

সুশান্ত সিং রাজপুত মামলায় নাম জড়ানোর পর এক বছর ধরে বলিউড থেকে দূরে তিনি। নেটদুনিয়ায় ব্যাপক রোষের মুখে পড়েছিলেন রিয়া। সম্প্রতি সুশান্তের প্রথম মৃত্যুবার্ষিকীতে তাঁকে স্মরণ করে সোশ্যাল মিডিয়ায় শোকবার্তা লিখলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে সুশান্তের উদ্দেশ্যে লেখেন- “এমন একটা দিন কাটেনি যখন তোমার কথা মনে পড়েনি। সবাই বলে সময় সব ভুলিয়ে দেয়। কিন্তু তুমি ছিলে আমার সময় আমার সবকিছু। আমি জানি তুমি এখন আমার গার্জেন এঞ্জেল। তোমার টেলিস্কোপ দিয়ে সবসময়ই আমায় দেখছ। আমি প্রতিদিন তোমার জন্য অপেক্ষা করি, আমি জানি তুমি আমার সাথে আছো।”

রিয়া সুশান্তকে কথা দিয়ে লিখেছেন তোমাকে কথা দিচ্ছি প্রতিদিন মালপোয়া দেবো পৃথিবীতে কোয়ান্টাম ফিজিক্সের যত বই আছে সব পড়ে নেব। আর এই ভাবেই নিজের আবেগ উজাড় করে দিয়েছেন নিজের ভালবাসার প্রতি। মুহূর্তের মধ্যে এই পোস্ট ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Tags

Related Articles

Close