×

Red Beauty কোয়েলের অসাধারন নৃত্যশৈলীতে মুগ্ধ অগণিত ভক্তরা, প্রশংসায় পঞ্চমুখ রুক্মিণী-নুসরত

সামনেই পুজো! মহালয়ার দিন শক্তিরূপিণী দুর্গার ভূমিকায় দেখা যেতে চলেছে সকলের প্রিয় কোয়েল মল্লিক কে। তবে তার আগে নিজের সোশ্যাল মিডিয়ায় মিউজিকের তালে একটু নিজস্ব ভাবে নৃত্যশৈলীতে ধরা দিলেন তিনি! ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই হয়ে পড়ল ভাইরাল।

এদিন সকলের প্রিয় অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিওটি পোস্ট করে ক্যাপশন দেন “নাচ আমাকে চাঙ্গা করে তোলে”। ভিডিওটিতে ছিমছাম সালোয়ার এবং কোমরে কমলা রঙের ওড়নায় মিউজিকের তালে কোমর দোলাতে দেখা গেল অভিনেত্রীকে। বুধবার সকালে প্রিয় অভিনেত্রীর করা এই পোস্ট পেয়ে বেজায় খুশি অনুরাগীরা।

টলিপাড়ার নামজাদা সুন্দরী যথাক্রমে রুক্মিণী থেকে নুসরাত জাহান প্রত্যেকেই ভালোবাসা এবং প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কোয়েলকে। এদিন কমেন্ট বক্সে রুক্মিণী লেখেন “বরাবরের মতোই সুন্দর এবং লাবণ্যময় কোয়েল” অন্যদিকে নতুন মা নুসরাত জাহান ভালবাসার চিহ্ন এঁকে দেন কোয়েলের কমেন্ট বক্সের দেওয়ালে।

সন্তান হওয়ার পূর্বে শেষবারের মতো “ফ্লাইওভার” ছবির মাধ্যমে তাঁকে বড় পর্দায় দেখা গিয়েছিল। দীর্ঘদিন বড়পর্দা থেকে দূরে থাকার কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ। কিছুটা নিজস্বভাবেই নিজের অনুরাগীদের সাথে কানেক্টেড থাকার চেষ্টা করেন তিনি।