×

সাহসী হয়ে উঠেছে ‘বালিকা বধূ’র অভিকা, অফ শোল্ডারে এমন পোজ অভিনেত্রীর, দেখলে চোখ ফেরাতে পারবেন না

ছোটবেলা থেকেই “লাইট-ক্যামেরা-অ্যাকশন” এর জগতে অবাধ বিচরণ তার আর আশৈশব তিনি হলেন হিন্দি টেলিভিশনের অন্যতম গুরুত্বপূর্ণ জনপ্রিয় চরিত্রে অভিনয়কারিনি অভিনেত্রী। যা আজও দর্শক মননে সমুজ্জ্বল। হ্যাঁ,কথা হচ্ছে “বালিকাবধূ”খ্যাত অভিনেত্রী অভিকা গড়কে নিয়ে! তবে মাঝে পেরিয়ে গেছে অনেক কটা বছর তিনি আর এখন ছোট্ট অভিকা নেই,হয়ে উঠেছেন একজন তরুণী-যুবতী।

ছোটপর্দা থেকে বড় পর্দা,ধারাবাহিক থেকে চলচ্চিত্র,হিন্দি থেকে তেলেগু ইন্ডাস্ট্রি- সর্বত্রই অবাধ বিচরণ রয়েছে অভিকার। তবে আজও তার “আনন্দী” চরিত্রকে ছাপিয়ে যেতে পারেনি অভিকার কোন চরিত্রই। আজও অভিনয় জগতে “বালিকা বধূ” অভিনয়কালীন সময়ের মতোই অত্যন্ত জনপ্রিয় এই অভিনেত্রী। এককথায় অভিকার স্ক্রীন প্রেজেন্স এখনো অনবদ্য তাই ধারাবাহিক থেকে মুভি ডাইরেক্টরা তাকে কাজ করাতে সর্বদাই উদগ্রীব।

অভিনয়ের পাশাপাশি সামাজিক মাধ্যমে অত্যন্ত অ্যাক্টিভ এই অভিনেত্রী বরাবরই ছকভাঙা ধারা ভেঙে বোল্ড অবতারে দর্শকদের সামনে প্রকট হন। সামাজিক মাধ্যমে তাঁর ফ্যান ফলোয়ার্স সংখ্যা অসীম আর এই সকল অনুরাগীরা সর্বদা অভিনেত্রীকে বোল্ড লুকে দেখার জন্য মুখিয়ে থাকেন। তবে অভিনেত্রীও নিরাশ করেন না তাদের। তিনিও হট অবতারে আবির্ভুত ক্যামেরাবন্দি হন দর্শকদের জন্য।

ওয়েস্টার্ন হোক কিংবা ইন্ডিয়ান- সব পোশাকেই তিনি সাবলীল। কখনো কখনো এক একটি পোস্টের মাধ্যমে তিনি অতিক্রম করেন লজ্জা শেষ সীমানা আর অনুরাগীরাও অভিনেত্রীর ছড়িয়ে দেওয়া উষ্ণতার ওম গায়ে মেখে নিতে ভোলেন না। প্রিয় অভিনেত্রী যেকোনো ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হওয়ার সাথে কমেন্ট বক্সে বয়ে যায় প্রশংসার বন্যা। তবে আগামীতে ফের তাকে ফের কোন ধারাবাহিকে আইকনিক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কিনা তার উত্তর দেবে সময়!