×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

সঙ্গমের সময় এটা ‘মাস্ট’ লাগবেই, নিজের রোমান্টিক সেক্স লাইফের সিক্রেট ফাঁস করলেন মালাইকা

সম্প্রতি এবার নিজের যৌনজীবন সম্পর্কে গোপন তথ্য ফাঁস করলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)। এই অভিনেত্রীকে নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। কারণ, এই বয়সে এসেও তার গ্ল্যামার এবং সৌন্দর্য্য হার মানাতে পারে কমবয়সী অভিনেত্রীদের। বয়স ৫০ হতে চললেও তাকে দেখে বোঝার উপায় নেই।

বিভিন্ন সময় বিভিন্ন কারণে সমালোচনায় উঠে আসেন তিনি। সম্প্রতি একটি চ্যাট শো’তে গিয়ে নিজের জীবনের নানান তথ্য তুলে ধরেছিলেন অভিনেত্রী। সেখানে যৌনজীবন নিয়ে একাধিক কথা বলতে শোনা গিয়েছে তাকে। আসলে লুকোচুরি বা রাখঢাক কখনোই পছন্দ করেন না তিনি। তাই যৌনজীবন নিয়ে কথা বলতে কোনো সমস্যা নেই তার।

জানিয়েছেন পুরুষদের দাড়ি তার ভীষণই পছন্দের। সঙ্গমের সময় নাকি ছেলেদের দাড়ি তাকে খুবই আকর্ষণ করে। একইসাথে তিনি জানিয়েছেন রাতের বেলা গেম খেলতেও পছন্দ করেন তিনি। শুধু তাই নয় যৌনমিলনের সময় ‘অন টপ’ থাকতে নাকি পছন্দ করেন এই অভিনেত্রী। যা জোর গলাতেই স্বীকার করেছেন তিনি।

এসব শোনার পর অনেকেই বলেছেন তাহলে কি অর্জুন কাপুর (Arjun Kapoor) এই কারণেই দাড়ি রাখেন? উল্লেখযোগ্য, বয়সে ১০ বছরের ছোটো অর্জুন কাপুরের সাথে সম্পর্কে আবদ্ধ রয়েছেন তিনি। এই নিয়ে একাধিক সমালোচনা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে কোনো বিষয়কেই পাত্তা দেন না অভিনেত্রী বরং নিজের ছন্দেই জীবনযাপন করছেন।