×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Raveena Tandon: ৪৮ বছর বয়সেও আকর্ষণীয় ফিগার, এমন পোজে নেটদুনিয়ায় ঝড় তুললেন রবীনা ট্যান্ডন

সম্প্রতি এবার লাস্যময়ী লুকে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রবীনা ট্যান্ডন(Raveena Tandon)। এই অভিনেত্রীকে কমবেশি সকলেই চিনে থাকবেন। কারণ, নব্বইয়ের দশকে একাধিক সুপারহিট সিনেমায় অভিনয় করতে দেখা দিয়েছে তাকে। যদিও বর্তমানে তাকে আর কাজ করতে দেখা যায়না। তবে তাদের জনপ্রিয়তা একই হয়ে গিয়েছে।

সোশ্যাল মিডিয়াতেও ভীষণই সক্রিয় থাকেন তিনি। যেখানে নিত্যদিন নানান রকমের ছবি ভাগ করে নেন। আর তাকে দেখে বোঝার উপায় নেই তার বয়স বাড়ছে। কারণ, ৪৮ বছর বয়স হলেও তার গ্ল্যামার এবং সৌন্দর্য্য হার মানাতে পারে কমবয়সী অভিনেত্রীদের।

সম্প্রতি তার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে সাদা এবং হলুদের একটি অফ শোল্ডার পোশাক পরে রয়েছেন তিনি। একইসাথে তার মানানসই মেকআপ এবং গয়না তাকে ভীষণ সুন্দরী করে তুলেছিল।

সবুজের মাঝেই আনমনা হয়ে বেশ কিছু ছবি তুলতে দেখা গিয়েছে তাকে। এই ছবি দেখামাত্রই তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। পাশাপাশি নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে সমস্ত ছবি।