×

বিজয় দেবরকোন্ডার প্রেমে পড়েছেন ‘শ্রীভাল্লি’ রশ্মিকা মান্দানা? অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সকলের প্রিয় অন্যতম জুটি হলো বিজয় দেবরকোন্ডা ও রশ্মিকা মান্দানা জুটি। দুজনেই দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়ক নায়িকা। এই জুটি অভিনীত গীতগোবিন্দম্, ডিয়ার কমরেড এর মতো একাধিক সুপারহিট সিনেমা রয়েছে, যা দর্শকদের মনে আলাদা করে জায়গা করে নিয়েছে। তবে শুধুমাত্র পর্দাতেই নয় এই জুটিকে নিয়ে চর্চা চলে পর্দার বাইরেও।

এই জুটির অগণিত ভক্তগণ মনে করেন তারা সম্পর্ক রয়েছেন। তাদের সম্পর্ক নিয়ে তুমুল জল্পনা চলে সোশ্যাল মিডিয়ায়। তবে এ ব্যাপারে কেউই সেভাবে কোন কিছু না জানালেও মাঝেমধ্যেই তাদের নিয়ে চর্চা ওঠে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার তাদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজে। চলুন তবে জেনে নিই, কি জানালেন রশ্মিকা তাদের সম্পর্কের ব্যাপারে।

কিছুদিন আগে “কফি উইথ করান”এ উপস্থিত হয়েছিলেন বিজয় দেবরকোন্ডা। সেখানে তিনি রশ্মিকা কে নিজের বিশেষ বন্ধু হিসেবে পরিচয় দেন। যা নেটিজেনদের চর্চার পারদকে আরো চড়িয়েছে। এছাড়াও একটি অনুষ্ঠানে রশ্মিকাকে সারপ্রাইজ দিতে পৌঁছে যান বিজয় দেবরকোন্ডা। সেখানে অভিনেত্রীকে সুন্দর লাগছে এমন সরাসরি জানান। সব মিলিয়ে তাদের নিয়ে সর্বদায় চলছে চর্চা।

তবে এরই মাঝে অভিনেত্রী জানিয়েছেন, তিনি বছরে পাঁচটা সিনেমা করেছেন সকলের তা নিয়ে কোনো রকম প্রশ্ন নেই। একজন তারকার জীবন নিয়ে সাধারণ মানুষের মধ্যে কৌতুহল থাকে, আর তিনি তা প্রথম থেকেই জানেন। তবে তিনি এই প্রসঙ্গে আরও জানান, তিনি কিছু না বললে তাদের সম্পর্কের কোনো উপসংহার টানার প্রয়োজন নেই। তবে শোনা যাচ্ছে চলতি বছরে এই জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। তবে এই কথার সত্যতা কতটা রয়েছে তা জানতে গেলে করতে হবে অপেক্ষা।