বিনোদন

দীপিকার সাথে ঘনিষ্ঠ চুমুতে এতটাই মত্ত রণভীর, বার বার কাট বলে ছাড়াতে হয় দুজনকে

এই রাম লীলা সিনেমা থেকেই দুজনের প্রেমের শুরু।

বলিউডের হট দম্পতিদের মধ্যে প্রথমের সারিতেই নাম হয়েছে রণভীর সিং ও দীপিকা পাড়ুকোনের। সিনেমার পর্দা কিংবা বাস্তব জীবনে এই জুটি সাধারণ মানুষের কাছে খুব পছন্দের। ‘রাম লীলা’ থেকে এই জুটির পথচলা। এরপর একের পর পর সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন এই জুটি। রণভীর ও দীপিকার মধ্যেকার কেমিস্ট্রিও দারুন স্ট্রং।

এই রাম লীলা সিনেমা থেকেই দুজনের প্রেমের শুরু। শোনা যায়, এই ছবির শ্যুটিংয়ের সময় থেকেই রোমান্সে মশগুল হয়ে যেতেন দুজনে। শোনা গেছে, এই সিনেমার ‘গোলিওকা রাস লীলা’ গানে একসময় শুটিং চলাকালীন একটি চুম্বনের দৃশ্যে এতটাই মজেছিলেন দুজনে যে সিন শেষ হয়ে গেলেও দুজনে চুম্বনে মত্ত ছিলেন। পরিচালক সঞ্জয় লীলা বনশালি একাধিকবার কাট বলা সত্বেও এই জুটি সেটি শুনতে পর্যন্ত পাননি। এই ছবির শুটিং থেকে শেষ পর্যন্ত একে অপরের অনেকটা ঘনিষ্ঠ হয়ে পড়েন দুজনে।

আর তারপরেই চলে তাদের প্রেমের সম্পর্ক। দীর্ঘ কয়েকবছর প্রেম করার পরে ২০১৮ সালের নভেম্বর মাসে দীপিকা পাডুকোনকে ইতালির একটি প্রাইভেট আইল্যান্ডে রাজকীয় ভাবে বিয়ে করেন রণভীর সিং। সম্প্রতি রণভীর ও দীপিকা তাদের বিয়ের দ্বিতীয় বিবাহ বার্ষিকী পালন করেছেন একেবারে রোমান্টিক স্টাইলে। আর সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আগামী বছরে ফের এই জুটিকে একসাথে ‘৮৩’ ছবিতে দেখা যাবে।

Tags

Related Articles

Close