×

Ranu Mondal: হাঁটুর বয়সি চ্যাংড়া যুবকের বাইকে বসে রোমান্সের সাগরে ভাসলেন রানু মণ্ডল, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

রানাঘাটের স্টেশন চত্বরে গান গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়া সেনসেশনে পরিণত হয়েছিলেন রানু মন্ডল! এরপর সোজা পৌঁছে গিয়েছিলেন মুম্বাইয়ের রেকর্ডিং স্টুডিওয়। হিমেশ রেশমিয়ার সাথে গান রেকর্ড করেছিলেন তিনি। 2019 সালে এমন কোন পূজোর মণ্ডপ বাদ যায়নি যেখানে রানু মন্ডলের জনপ্রিয় গান “তেরি মেরি কাহানি” বাজেনি। তবে ভাগ্যের ফেরে ফেরে রানাঘাটের ভাঙ্গা বাড়িতেই ফিরে এসেছেন রানু মন্ডল।

পূর্বের মত প্রভাব-প্রতিপত্তি নাম-যশ কোনোটাই নেই তার! আর্থিক অনটনের সংসারে দু’বেলা দু’মুঠো খাবার জোটে না কিন্তু তবুও ভিক্ষাবৃত্তি আর করতে পারেন না তিনি। কেননা স্টেশনে গিয়ে বসলে সাধারণ মানুষ হুমরি খেয়ে পরে তার ওপর। ছবি এবং রিলের ছড়াছড়িতে চাপা পড়ে যায় রানু মন্ডলের সত্ত্বা। এছাড়া বাড়িতেও নেই শান্তি! নিত্যদিন ইউটিউবারদের দৌরাত্ম্যে রীতিমতো শশব্যস্ত তিনি।

সম্প্রতি রানুদিকে দেখা গেল আরও এক আশ্চর্যরকম কান্ড ঘটাতে। একজন ইউটিউবারের বাইকের পেছনে বসে রোমান্টিক হিন্দি গান “চোরি চোরি চুপকে চুপকে”গানে লিপসিং করতে দেখা যান তাকে। এদিন রানু দিদির বাড়িতে হাজির হওয়া এই হ্যান্ডসাম ইউটিউবারের বাইকের ব্যাকসিটে বসে সবুজ রঙের পলকা ডটেড নাইটি পরিহিতা রানু মন্ডল রোমান্টিক মুডেই ধরা দিলেন। সাথে এদিন তার প্রত্যেকটি এক্সপ্রেশন ছিল অনবদ্য।

স্বাভাবিকভাবেই ভিডিওটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই বেশ ভাইরাল হয়েছে। ভিডিওটিতে রানুদি ধরা দিয়েছন বেশ অন্য মেজাজে। আবার কিছু মানুষ রানুদির এমন অবতারের অত্যন্ত অসন্তুষ্ট হয়েছেন ।নেটিজেনদের একাংশের মতে, একজন মানসিক ভারসাম্যহীন মহিলাকে একা পেয়ে তার পঙ্গুত্বকে এইভাবে সারা দুনিয়ার সামনে মেলে ধরা মোটেই কৃতকার্য নয়। বরং ভিউজ বাড়ানোর তাগিদে একজন ভারসাম্যহীন মানুষকে এইভাবে ব্যবহার করার তীব্র নিন্দা করেছেন তারা!

Related Articles