বিনোদনভাইরাল ভিডিও

‘তুমি আমার জান’, নাতির বয়সি হ্যান্ডসাম যুবককে জড়িয়ে ধরে চুমু খেল রানু মণ্ডল, ভাইরাল ভিডিও

রানু মন্ডলের জীবনে যেন এখন কেবল প্রেমের মরসুম। যে রানুদি কয়েকমাস আগেও কেবল রাগ মেজাজ দেখিয়ে ভাইরাল হয়ে উঠছিলেন সেই রানুদিই এখন ব‍্যস্ত রোমান্টিকতায়। রানু মন্ডল, এই নামটার সাথে এখন আর কেউ অপরিচিত নয়। রানাঘাট স্টেশন থেকে গায়িকা হয়ে উঠেছিলেন তিনি কিন্তু এখন কার্যত হয়ে উঠেছেন উঠতি বয়সের ছেলের প্রেমিকা।

এই কদিন যাবত বিভিন্ন ভিডিওতে দেখা দিয়েছে জাস্টিন নামের এক ছেলের সাথে রোমান্টিক গানের তালে নাচ ও ভিডিও করতে। তাদের ভিডিও দেখে মনে হয়েছিল এই ইউটিউবারকে বেশ মনে ধরেছে রানুদির। কিন্তু একি! এবার অন‍্য আরেক ইউটিউবারকে চুম্বন করে বসলেন রানু মন্ডল।

একটা সময় রানু মন্ডলের সুমধুর কণ্ঠস্বর তাকে রাতারাতি রানাঘাট স্টেশন থেকে পৌঁছে দিয়েছিল মুম্বাইতে। রানাঘাটের রানু মন্ডল হয়ে উঠেছিলেন সিঙ্গিং সেনসেশন। কিন্তু বর্তমানে এই চিত্রের আমূল বদল ঘটেছে। এখন আর গান করার জন‍্য ডাক পান না তিনি, থাকেনা স্টেজ শো। তবে যেটা পরিবর্তন হয়নি তা হলো তার বাড়িতে ইউটিউবারের সমাগম, সেখানেই হাসি মশকরার ফাঁকে মাঝে মাঝে গান গেয়ে শোনাতে দেখা যায় তাকে।

এ যেমন সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে তার বাড়িতে উপস্থিত হয়েছিলেন এক ইউটিউবার আর সেই ইউটিউবারকে জড়িয়ে ধরেই চুমু খেয়েছেন রানু মন্ডল। দেখা যাচ্ছে ওই যুবককে জড়িয়ে বেশ হাসি মুখেই “তেরি মেরি” গান ধরেছেন রানু। যখন ক্যামেরার উল্টোদিক থেকে তাকে প্রশ্ন করা হয় এটা আপনার কে হয় তখন ওই যুবককে জান বলেই পরিচয় দিয়েছেন তিনি। আর এই কথা শুনে হেসেই লুটোপুটি খাচ্ছেন দর্শকরা।