×

Ranu Mondal: ৫৯ বছরের বুড়ি থেকে ২০ বছরের যুবতী হয়ে উঠলেন রানু মণ্ডল! ভাইরাল ছবি দেখে ‘হাঁ’ নেটিজেনরা

সামনেই পুজো আর পুজোর আগে জামাকাপড় কেনা যেমন শুরু হয়েছে তেমনই শুরু হয়েছে রূপচর্চা। এবার পুজোর আগে নিজেকে আমূল বদলে ফেললেন খোদ রানু মন্ডলও, অন্ততপক্ষে এই ছবি দেখলে এমন ধারনাই হবে।

সাদা পাকা চুল গায়েব, সারাক্ষণ পরে থাকা নাইটি শাড়ীও গায়েব বরং তার জায়গায় লেহেঙ্গাতে ডিভা তিনি। শুধু পোশাক না নজর কাড়ছে তার গলায় কুন্দন সেটটিও। একেবারে স্টাইলিস ঢঙে পোজ দিয়ে বর্তমানে কেন্দ্রবিন্দুতে তার এই ছবি।

আজ যে ফকির কাল সে রাজা- এই প্রবাদ বাক্যই অক্ষরে অক্ষরে মিলে গিয়েছিল রানু মন্ডলের ক্ষেত্রে। রানাঘাট স্টেশনের গান গেয়ে ভিক্ষা করা থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছিলেন রানু মন্ডল। বর্তমানে যদিও আবার ফিরে গিয়েছেন পুরনো জগতেই তবে ইউটিউবার জন্য প্রায়শই তার খবর শিরোনামে চলে আসে।

তবে সম্প্রতি এক ছবির সূত্র ধরে চর্চায় তিনি। অতিসম্প্রতি তার নামের ফেসবুক পেজ থেকে কিছু ফটো পোস্ট করা হয়েছে যেখানে মুখের আদল দেখলে রানু মন্ডল বলে ঠাউর হবে কিন্তু তার বেশভূষা, স্টাইল দেখলেই চমকে যাবেন আপনিও।

Ranu Mondal: ৫৯ বছরের বুড়ি থেকে ২০ বছরের যুবতী হয়ে উঠলেন রানু মণ্ডল! ভাইরাল ছবি দেখে 'হাঁ' নেটিজেনরা

রানু মন্ডলের এই ছবিগুলি দেখে রীতিমতো হতবাক হয়ে গেছেন দর্শকরা। রানুদির এত পরিবর্তন কিভাবে হলো তা জানতেই কৌতুহলী হয়ে উঠেছেন সকলে। তবে পরবর্তীতে যদিও জানা গেছে রানু মন্ডলের বলে যে ছবি গুলি ভাইরাল হয়ে চলেছে তা আদপে এডিটেড। এবং যে নামের অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছে সেটিও রানুদির নিজস্ব অ্যাকাউন্ট নয়। যদিও এডিটেড হলেও তার এই ছবিগুলি দেখে স্তদ্ধ হয়ে গেছেন নেট দুনিয়ার বাসিন্দারা। কম বয়সী রানুদি যে বেশ দেখতে ভালোই ছিলেন তা এই ছবি থেকে ধারনা করে ফেলেছেন সকলে।