×

খান ভাইদের দাপটে থাকা বলিউড কাঁপাতে আসছে রানু মণ্ডল, আরও একবার লাইমলাইটে ফিরে আসবে রানুদির জীবন

রানাঘাটের স্টেশন চত্বরের ভিখারিনী থেকে সোজা মুম্বাইয়ের রেকর্ডিং স্টুডিওতে পাড়ি! এরপর দেশের অন্যতম জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সাথে কাজ করা এবং 2019 এ দুর্গা পূজার প্রতিটি প্যান্ডেলে তার গান বেজে ওঠে- হ্যাঁ এইভাবেই এক লহমায় বদলে গিয়েছিল রানাঘাটের রানু মন্ডলের জীবন। তবে পরবর্তীতে সবকিছুই যে আবার পুরোনো বাস্তবতায় ফিরে এসেছে এর খবর সকলেরই জানা। তবে রানু মন্ডলের জীবনে আলোর অতিশয্য নিয়ে আসতে এইবার তার জীবনীর ওপর আসতে চলেছে বায়োপিক।

খুব শীঘ্রই হৃষিকেশ মণ্ডল পরিচালিত “এক পেয়ার কা নাগমা হে” মুভির মাধ্যমে রানু মন্ডলের জীবন-যৌবন, জীবনে ওঠাপড়ার কাহিনী এবং বাস্তবতার সাথে লড়াই ফুটে উঠতে চলেছে দর্শকদের সামনে। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে “সেক্রেড গেমস” খ্যাত অভিনেত্রী ঈশিকা দেকে। ইতিমধ্যেই প্রকাশ্যে আনা হয়েছে ছবির প্রথম পোস্টার যা দর্শকদের মনোগ্রাহী হয়ে উঠেছে।

জানা যাচ্ছে, ছবিটির প্রথম নাম ঠিক করা হয়েছিল “মিস রানু মারিয়া” তবে পরবর্তীকালে তা পরিবর্তিত হয়ে “এক পেয়ার কা নাগমা হে” পোস্টার এর মাধ্যমে দর্শকদের সামনে তুলে ধরা হয়। অন্যদিকে ছবিতে সঙ্গীত দায়িত্বে রয়েছেন সুরজিৎ, সিধু, নীল, আকাশ এবং সন্দীপ কর প্রমুখ। তবে রানু মন্ডলের বায়োপিক তৈরি নিয়ে ফের একাংশের দ্বিধাবিভক্ত হয়ে পড়েছেন নেটিজেনরা। তাদের মতে একটা গান গেয়েই বায়োপিক তৈরি হয়ে গেল!

তবে রানু মন্ডল অনুরাগীরা মনে করছেন বিতর্কিত মন্তব্যের জেরে যেভাবে রানু মন্ডল এর জীবন থেকে হারিয়ে গিয়েছিল আলোর অতিশয্য, ফের বাস্তবিক সাধারন জীবন যাপনে ফিরে আসতে হয়েছিল তাকে। এই বায়োপিক এর সূত্র ধরে ফের আরও একবার লাইমলাইটে ফিরে আসবে রানুদির জীবন। যার মাধ্যমে এর বদলে যেতে পারে রানু মন্ডলের জীবন রেখা। তাই শুভাকাঙ্খীরা রানূর আসন্ন এই বায়োপিক “এক পেয়ার কা নাগমা হে” নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত!

Related Articles