বিনোদনভাইরাল ভিডিও

মাথা ভর্তি উকুন, স্নান করে না হিমেশ? কি বললেন রানু মন্ডল, দেখুন ভিডিও

রেল স্টেশন থেকে এক নতুন দুনিয়ায় স্বপ্ন জগতে পা রাখার যাত্রাপথের রানী মন্ডলের যে কাহিনী দেখেছিলাম আমরা হঠাৎ করেই তার মোড় ঘুরে গিয়েছিল। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, তার অবস্থা আবার আগের মতোন হয়ে গিয়েছে, ভিক্ষা করেই দিন কাটছে। তবে কি অচিরেই হারিয়ে গেলেন রানু মন্ডল এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল নেটিজেনদের মনে।

কিছুদিন আগে খবর ছড়ায় রানু মন্ডল এর ভাগ্যের চাকা আবার ঘুরতে চলেছে। হিন্দি সিনেমার গান গেয়ে আবার লাইম লাইটে আসতে চলেছে রানাঘাটের রানু মন্ডল। আর এই সুযোগ করে দিয়েছেন ধীরাজ মিশ্র। জানা গিয়েছে ধীরাজ মিশ্রর প্রথম রোমান্টিক ছবি সীতামগর ও দেশাত্মবোধক সিনেমা সরোজিনীতে গান গাইবেন তিনি।

একথা ভাইরাল হতেই ইউটিউবের একটি চ্যানেল কনফিউজড পিকচার থেকে রানু মন্ডলের একটি সাক্ষাৎকারের ভিডিও সামনে আনেন। ভিডিওতে দেখা যাচ্ছে সেই চ্যানেলের দুই সদস্য আরব ও অরিজিৎ তাকে একের পর এক প্রশ্ন করেছেন। ঠিক ভুল মিশিয়ে যেসব যুক্তি দিয়ে উত্তর দিচ্ছেন তা হাস্যরস সৃষ্টি করেছে।

খ্যাতি পেতে না পেতেই রানু মন্ডল এর মধ্যে পরিবর্তন দেখা যেতে থাকে। যে অতীন্দ্র চক্রবর্তী তাকে প্রথম দিশা দেখিয়েছিল পরবর্তীতে তার কৃতজ্ঞতা প্রকাশ করতে দেখা যায়নি তাকে ভগবানের দাস বলেছিলেন তিনি। দিনে দিনে তার কথায় প্রকাশ পেতে থাকে আত্ম অহঙ্কার। এ বিষয়ে তাকে জিজ্ঞেস করা হলে তিনি জানান ভগবানের চাকর হওয়া ভাগ্যের ব্যাপার, সবাই ভগবানের চাকর এবং আমরাও চাকর।

সবাই যে তাকে অহংকারী বলেন সেই বিষয়ে তিনি বলেছেন অনেকেই এসে তাকে জড়িয়ে ছবি তুলতে চাই তিনি এসব পছন্দ করেন না। এছাড়াও তিনি আরো একটি প্রশ্নের এক অদ্ভুত উত্তর দিয়ে বলেছেন- তার সিগারেটের গন্ধ ভালোলাগে। আরও বিভিন্ন কথা বলেছে যেটার কোনোটা সত্য কোনোটা মিথ্যা।

Tags

Related Articles

Close