বিনোদনভাইরাল ভিডিও

VIDEO: রানু মণ্ডল মানেই পাগলামি-ছাগলামি, বাংলাদেশি যুবতীকে ঝাঁটা দিয়ে ধুয়ে দিলেন রানু মণ্ডল!

জেতা বাজি হেরেছেন তিনি… না কোন খেলোয়াড়ের কথা বলা হচ্ছে না বলা হচ্ছে রানু মন্ডলের (Ranu mondal) কথা যিনি একটা সময় সোশ্যাল মিডিয়ার সেলিব্রিটিতে পরিণত হয়েছিলেন। স্টেশনে বসে গাওয়া তার একটা গান তাকে নিয়ে গিয়েছিল বলিউডে। হিমেশ রেশমিয়ার সাথে গান গেয়েছিলেন তিনি কিন্তু নিজের দুর্ব্যবহারের কারণে রাতারাতি ফের ফিরে আসতে হয় অন্ধকারেই।

বর্তমানে তার জীবনে সেই দুর্দিন ফিরে এসেছে, কোনক্রমে দিন চলে তার। তবে যেটা রয়ে গেছে সেটা তাকে ঘিরে কৌতূহল। আর দর্শকদের এই কৌতূহল নিবারণের বহু ইউটিউবার হাজির হন তার কাছে। তবে অনেক সময় দেখা যায় প্রতিনিয়ত ইউটিউবারদের প্রশ্নে ইন্টারভিউ-এ বিরক্ত হয়ে যান রানুদি। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ইউটিউবারদের সাথে এমনি বিরক্তির মেজাজে কথা বলছেন রানু। ফের সেই দুর্ব্যবহারের কারণে ভাইরাল হয়েছেন তিনি।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে তার বাড়িতে উপস্থিত হয়েছেন এক মহিলা ইউটিউবার। আর তাকেই “পেত্নী” বলে সম্বোধন করেছেন রানুদি, শুধু তাই নয় রেগে গিয়ে ক্যামেরার পিছনে থাকা এক ব্যক্তিকে “শালা” বলে ডেকেছেন। এখানেই ক্ষান্ত থাকেননি রীতিমতো তাদের থেকে দাবীদাওয়া শুরু করতে দেখা যায়। কখনো বলতে শোনা যায় “আমার জন্য চটি নিয়ে এসো” কখনো আবার বলেন “আমার জন্য দুটো সোনার দুল বানিয়ে নিয়ে আসো।”

এই ভিডিও এই মুহূর্তে ভাইরাল তবে অনেকেই রানু মন্ডলেরই স্বপক্ষে যুক্তি দিয়েছেন তাদের মতে রানুদি মানসিক ভারসাম্যহীন, তাই তার বেফাঁস মন্তব্যের ফায়দা লোটেন ইউটিউবাররা।

Related Articles