বিনোদনভাইরাল ভিডিও

টুম্পা সোনা, বিয়ের সাজে সম্পূর্ণ খালি গলায় দুর্দান্ত গান গাইলেন রানু মণ্ডল, ব্যাপক ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে রানাঘাটে স্টেশনে এক কোনায় বসে গান গাওয়া মহিলা সাফল্যের সিঁড়ি বেয়ে উঠে ছিলেন জনপ্রিয়তায়। তবে সেই জনপ্রিয়তা যত তাড়াতাড়ি তিনি পেয়েছিলেন, ঠিক তত দ্রুতই তিনি হারিয়েছিলেন তার সেই সাফল্য। এক নিমেষের মধ্যেই আবারো ফিরে গিয়েছিলেন তার পুরনো জায়গায়। এতক্ষণে হয়তো বুঝতে বাকি নেই কার কথা বলছি, কথা হচ্ছে সকলের পরিচিত রানু মন্ডলকে নিয়ে।

সোশ্যাল মিডিয়ায় রানু মন্ডল এক অতি পরিচিত নাম। গানের দৌলাতে ভাইরাল হলেও আজ তিনি ট্রোলিং-এর বিষয়বস্তু। সকল ইউটিউবারদের কাছে তিনি এখন ভিডিও কনটেন্ট। সকলেই তাকে ব্যবহার করে ভাইরাল হওয়ার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। আর তার কারণেই মাঝে মধ্যেই তার বাড়িতে হানা দিতে দেখা যায় বহু ভিডিও ক্রিয়েটরদের। তার সঙ্গে নানা ধরনের ভিডিও বানিয়ে তাকে হাসির খোরাক বানানো হয় নেটদুনিয়ায়। আর এমনই একটি ভিডিও ভাইরাল হতে দেখা গেল নেট মাধ্যমে।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন রানা রায় নামক এক ব্যক্তি, যেখানে রানু মন্ডলকে দেখা গেছে কনের সাজে। লাল বেনারসী,গহনা,কপালে চন্দন, একদম বাঙালি কনের সাজে সেজে তাকে “টুম্পা সোনা” গান গাইতে শোনা গেছে। তার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। নেটবাসীগণ হাসিতে ফেটে পড়েছেন তার এই ভিডিও দেখে এবং গান শুনে। এই ভিডিওর দৌলতে আরও একবার কটাক্ষের শিকার হতে হয়েছে রানু মন্ডলকে।

ভিডিওটির ক্যাপশনে লেখা রয়েছে, “বিয়ের জন্য পাত্রী রেডি, পাত্র চাই, যোগাযোগ ৭০৭৩১০**”। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটির কমেন্ট বক্সে চোখ রাখলেই দেখা যাবে নেটিজেনদের একাধিক কটাক্ষ। তবে নেটিজেনদের একাংশের মতে একজন মানসিক ভারসাম্যহীন মহিলাকে নিয়ে এই ধরনের কাজ করা কখনোই উচিত নয়। এর কারণে বহুজন প্রতিবাদও করেছেন। সব মিলিয়ে আরও একবার সোশ্যাল মিডিয়ার চর্চার বিষয়বস্তু হয়ে উঠলেন রানুদি।