বিনোদনভাইরাল ভিডিও

পরনে বিয়ের সাজ, খালি গলায় ‘কাঁচা বাদাম’-এর সুরে দুর্দান্ত গান গাইলেন রানু মণ্ডল, তুমুল ভাইরাল ভিডিও

লাল বেনারসি, গা ভর্তি গয়না.. নতুন কনের মতোই কপালে আঁকা চন্দন মুকুট ইত‍্যাদি; হ্যাঁ সম্প্রতি এমন বেশে দেখা মিলল রানু মন্ডলের। নভেম্বর-ডিসেম্বর পড়তেই বিয়ের মরশুম শুরু হয়ে গেছে। অনেকেই সাতপাঁকে বাঁধা পড়েছেন। তবে কি এবার সেই দলে নাম লেখালেন রানাঘাটের রানুদিও! অন্তত ছবিতো সেই কথাই বলছে। তবে কি রং লাগলো রানুদির মনেও!

রানাঘাটের রানু মন্ডল, এই নামটা আর কারো কাছেই অজানা নেই। একটা সময় গান গেয়েই ভাইরাল হয়েছিলেন, হয়ে উঠেছিলেন সিঙ্গিং সেন্সেশন। যদিও বর্তমানে তার বিভিন্ন কান্ডের মাধ্যমেই ভাইরাল হন তিনি। তার আলটপকা মন্তব্য করার স্বভাব সম্পর্কে সকলেই অবগত। সেই নিয়েই মাঝে মাঝেই চর্চায়ও আসেন। তবে এবার বিয়ের বেশে তাকে দেখা যেতেই অবাক হলে সকলে।

কিছুদিন ধরেই একটি হাঁটুর বয়সী ছেলের সাথে গানের তালে রোমান্স করতে দেখা মিলছিল তার। যদিও পুরোটাই ছিল রিল ভিডিও করার উদ্দেশ্যে। তবে সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে নতুন কনের সাজে তাকে দেখে অনেকের মনে প্রশ্ন তৈরি হয়েছে তবে কি ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রানুদি! ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে কনের বেশেই গান ধরেছেন রানু মন্ডল। কাঁচা বাদাম গানটিকে নিজের মতোন করে গেয়েছেন তিনি।

এটাও কি কেবল রিল ভিডিও করার জন্যই নাকি এর মধ্যে রয়েছে কোন বাস্তবতা! যদিও ভিডিও থেকে এর কোনোরকম আন্দাজ মেলেনি। তবে রানুদি নতুন ভিডিও ভাইরাল হয়ে গেছে সর্বত্র। ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও, হাসি মশকরাও করেছেন অনেকে। রইল ভাইরাল ভিডিওটি।