বিনোদনভাইরাল ভিডিও

Ranu Mondal: আহা কি রূপ, হাঁটুর বয়সি যুবকের সঙ্গে ফুল রোমান্টিক মুডে রানু মণ্ডল, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার সুবাদে আজ রানু মন্ডলকে গোটা দেশ চিনে নিয়েছে বেশ ভালো করে। একটা সময় তার গাওয়া গান মুগ্ধ করেছে গোটা দেশের মানুষকে। তার প্রতিভা তাকে পৌঁছে দিয়েছে সুদূর মুম্বাইয়ে যদিও বর্তমানে এই চিত্রটার পরিবর্তন হয়েছে। নিজের ব‍্যবহার আর সোশ্যাল মিডিয়ায় পরিবর্তনের জোয়ারে তার স্থান হয়েছে ফের পুরনো ভাঙাচোরা বাড়িতে। তবে যেই চিত্রটার পরিবর্তন হয়নি তা হলো তার বাড়িতে ইউটিউবারদের ঢল আর তাকে ঘিরে দর্শকদের কৌতূহল।

দর্শকের কৌতূহল মেটাতে হোক কিবা এককালীন ভাইরাল ব্যক্তিত্বকে নিয়েই নিজেদের ভাইরাল করতে মাঝেমধ‍্যে রানু মন্ডলের ঘরে ঢু লাগান ইউটিউবাররা। সম্প্রতি ফের রানুদির বাড়িতে উপস্থিত হয়েছিলেন এক যুবক। তবে এবার আর গান গেয়ে ভাইরাল হননি রানুদি বরং ভাইরাল হয়ে উঠলেন হাঁটুর বয়সী এক ছেলের সাথে রোমান্টিক গানে নাচ করে। এককথায় তিনি যেন হয়ে উঠলেন উঠতি বয়সের নায়িকা।

সম্প্রতি তার বাড়িতে উপস্থিত হয়েছিলেন ‘Justin Imran’ নামের একটি ইউটিউবার তার সাথে রোমান্টিক গানের জমিয়ে এক্সপ্রেশন দিয়েছেন রানুদি। ভিডিওতে দেখা যাচ্ছে সুন্দর একটি ছেলের সাথে তার বাড়ির বসার জায়গা বসে আছে রানুদি। নাইটি ছেড়ে এদিন নীল শাড়িতে পরিপাটি করে মেলে ধরেছিলেন নিজেকে। কপালে টিপ, কানে ঝুমকো সাধারনভাবে সেজেই বসেছিলেন।

আর তার রূপ দেখেই ওই যুবক গেয়ে ওঠেন-“তোর এত রূপ এত রং আগে তো দেখেনি।” আসলে ভিডিওজুড়ে ব্যাকগ্রাউন্ডে এই গানই চলছিল আর সেই গানের সাথেই রানুর হাত ধরে এক্সপ্রেশন দিয়ে রিল ভিডিও বানিয়েছেন তিনি। দেখলে মনে হবে তারা যেন সম্পর্কে রয়েছেন তবে আসলে ভিডিওটি মজার ছলেই বানানো।