×

Ranu Mondal: পরনে নববধূর সাজ, হ্যান্ডসাম যুবকের গলা জড়িয়ে রোমান্সে মাতলেন রানু মণ্ডল, ব্যাপক ভাইরাল ভিডিও

বাঙ্গালী নববধূর সাজে রানু মন্ডল! হ্যাঁ ঠিকই শুনছেন। সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ভিডিওতে রানু মন্ডল ধরা দিলেন লাল টুকটুকে কনের সাজে। তবে কি এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রানুদি? তার জীবনসঙ্গীই বা কে?আজ্ঞে,সবকিছুর উত্তর রয়েছে আমাদের আজকের এই প্রতিবেদনে! হাঁটুর বয়সী ছেলের সাথে নববধূর সাজে মেতে উঠলেন রানু দি।

সম্প্রতি “আদি ক্রিয়েশন” নামক এক ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল ভিডিওতে এক যুবকের সাথে নব বধুর সাজে পোজ দিতে দেখা গেল রানুদিকে। ভাইরাল এই ভিডিওটিতে প্রথমেই ছেলেটিকে দেখা গেল রানুর দির চোখেমুখে মেকাপের অতিশয্যের মাধ্যমে তাকে আরোও লাস্যময়ী করে তুলতে এবং সাজসজ্জা চলাকালীন সময়েই রানু দি গান ধরলেন তোমার চোখের কাজলে আমার ভালোবাসার কথা লেখা থাকবে

অতঃপর,সাজসজ্জা শেষে ছেলেটি যখন রানুদি কে প্রশ্ন করেন,তার সেজে কেমন লাগলো সেই প্রশ্নের উত্তরে রানুদি জানান,”তোমার সাজাতে ভালো লাগে তাই সাজিয়েছো। আমি কি সাজাতে বলেছি নাকি?” গায়িকার কাছে এমন প্রতিক্রিয়া পাওয়ার পরে যুবকটি কোন উত্তর দেয় না। তবে এদিন লাল টুকটুকে বেনারসি ও ওড়নায় রানুদিকে সম্পূর্ণ ভিন্ন অবতারে দেখতে পাওয়া যায়।

সাতমাস আগে ইউটিউবে আপলোড করা এই ভিডিওটিতে যুবকটিকে আঁকড়ে ধরে একাধিক রোমান্টিক পোজে মেতে ওঠেন রানুদি। ইতিমধ্যেই ভিডিওটির ভিউজ প্রায় 10 হাজার ছাড়িয়ে গিয়েছে। সাথে রানুদিকে একেবারে ভিন্ন অবতারে দেখে রীতিমতো চমকে গিয়েছেন দর্শকেরা। কেউ লিখেছেন “দারুন”,তো কেউ লিখেছেন “খুব সুন্দর লাগছে রানুদি”। আদতে গয়িকার শৈশবকালীন নতুন কনের সাজে সেজে ওঠার এই ইচ্ছেকে যুবকটি নিজের হাতে রুপায়ন করায় নেটিজেনরা যুবকটিকে ধন্যবাদ জানিয়েছেন!

Related Articles