বিনোদনভাইরাল ভিডিও

খোলা আকাশের নীচে ফক্কর যুবকের সঙ্গে রোমান্সে মাতলেন রানু মণ্ডল, ভিডিও না দেখলে মিস করবেন

প্রায় আড়াই বছর পার কিন্তু সোশ্যাল মিডিয়া দৌলতে ভাইরাল হওয়া এই স্টার এখনো রয়ে গেছেন শিরোনামে। প্রতিদিন সোশ্যাল মিডিয়া খুললেই তার একটা না একটা খবর পাওয়া যায়। বলা হচ্ছে রানাঘাট স্টেশনের রানু মন্ডল এর কথা। যিনি স্টেশনের প্ল্যাটফর্মে লতার গান গেয়ে মন জয় করে নিয়েছিলেন নেটবাসী, হয়ে উঠেছিলেন সোশ্যাল মিডিয়া স্টার।

সেসময় বলিউডেও সুযোগ পেয়েছিলেন তিনি তবে পরিবর্তনের স্রোতে হোক বা তার ব্যবহারের কারণে তিনি ফের ফির এসছেন সেই পুরনো ভাঙাচোরা বাড়িতেই। এখন আর গানের সুযোগ পান না ঠিকই তবে তিনি কি পরছেন কি করছেন তার প্রতিটি খবর থাকে শীর্ষে। এ যেমন সম্প্রতি তিনি ভাইরাল হলেন রিল ভিডিও বানিয়ে।

তার ঘরে মাঝেমধ‍্যে ঢু লাগান ইউটিউবাররা। কখনো ইউটিউবার ওপর ক্ষুব্ধ হয়ে যান রানুদি কখনো আবার আপন করে নেন। তবে এই ইউটিউবার বোধহয় একটু বেশিই স্পেশাল রানুদির কাছে। ‘জাস্টিন ইমরান’ নামের এই যুবককে প্রায়শই দেখা যায় মন্ডলের বাড়িতে। এবার ফের তারসাথেই রিল ভিডিও বানাতে দেখা গেল তাকে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে জাস্টিনের সাথে রোমান্টিক গানে নাচ করছেন তিনি। এককথায় তিনি যেন হয়ে উঠলেন উঠতি বয়সের নায়িকা। সাধারণত তাকে নাইটি উস্কোখুস্কো অবস্থাতেই দেখা যায়। কিন্তু এদিন তার দেখা মিলেছে নীল শাড়িতে। কপালে টিপ, কানে ঝুমকো পরিপাটি করে সেজেই এদিন নাচ করেছেন রানুদি। রইল সেই ভিডিও, দেখে নিতে পারেন আপনিও।