বিনোদনভাইরাল ভিডিও

ফের হাঁটুর বয়সী যুবকের সঙ্গে রোমান্টিক মুডে রানু মণ্ডল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

স্টেশনে বসে সুরেলা কন্ঠের গান গাওয়া থেকে অদ্ভুদ আচরণে, 2019 থেকে 2022 পর্যন্ত নানা ভিডিওর মাধ্যমে চর্চায় ছিলেন তিনি। তার গাওয়া গানে একটা সময় তাকে পৌঁছে দিয়েছিল বলিউডে। প্লেব্যাক সিঙ্গার হিসেবে পেয়েছিলেন জনপ্রিয়তা কিন্তু তারপর থেকে নিজের অদ্ভুত আচরণ বা ইউটিউবারদের সাথে আড্ডাই শিরোনামে এসেছেন তিনি। বলা হচ্ছে ভবঘুরে থেকে দেশের অন্যতম সিংগিং সেনসেশন হয়ে ওঠা রানু মন্ডলের কথা।

রানু মন্ডলে মানেই ভাইরালের তালিকার প্রথমেই থাকা এক ব‍্যক্তি। আর নতুন বছরের প্রথমেই ফের ভাইরাল হলেন তিনি। এবার আর ইউটিউবারদের সাথে আড্ডা বা গানের কারণে নয় বরং রোমান্টিক মেজাজেই দেখা মিলল তার।গতবছর একটি হাঁটুর বয়সী ছেলের সাথে গানের তালে রোমান্স করতে দেখা মিলছিল তার। যদিও পুরোটাই ছিল রিল ভিডিও করার উদ্দেশ্যে। তবে তারসাথে ভালোই জুটি বেঁধেছিল রানুদি।

কিন্তু নতুন বছর বদলে গেছে যুবক। এবছর তাকে অন‍্য এক যুবকের সাথে রোমান্টিক মুডে গান গাইতে দেখা গেল। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক যুবকের সঙ্গে গলা মেলাচ্ছেন তিনি। Sirf tum সিনেমার গাওয়া একটি গানের সাথে শর্ট ভিডিও বানিয়েছেন রানুদি ও ওই যুবক।

Rohan Shaw নামের একটি ব্যক্তির প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিও যা এই মুহূর্তে ভাইরাল। ইতিমধ্যে প্রায় কয়েক হাজার মানুষ দেখে নিয়েছেন ভিডিওটি অনেকেই তাতে মজার মজার কমেন্টও করেছেন। আপনার জন্য রইল এই ভিডিও, দেখে নিতে পারেন আপনিও।