বিনোদনভাইরাল ভিডিও

এক্সপার্ট গেমারদের মতো হাতে ফোন নিয়ে ‘Free Fire’ গেম খেলতে ব্যস্ত রানু মণ্ডল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এক ইউটিউবারের ফোনেই গেম খেলতে দেখা গেল রানু মন্ডলকে

সোশ্যাল মিডিয়ার ক্ষমতা এমন যে অনেকের জীবন বদলে দিয়েছে এই প্লাটফর্ম। যে তালিকায় বর্তমানে রয়েছে ভুবন বাদ্যকর মিলন বাবুর মত ব্যক্তিত্বরা। আপাতত সোশ্যাল মিডিয়ার স্টার হয়ে উঠেছেন তারা,চারিদিকে তাদেরই জয়গান। তবে এই তালিকাতে একটা সময় ছিল রানাঘাটের (Ranaghat) রানু মন্ডলও (Ranu mondal)। তিনিও সোশ্যাল মিডিয়ার দৌলতেই হয়ে উঠেছিলেন সোশ্যাল মিডিয়ার সেলিব্রেটি।

একটা গান ভাইরাল হতেই জীবন আমূল বদলে গেছিল তার তবে তা ক্ষণিকের জন্য। বলিউডে সুযোগ পেলেও ভাগ‍্য ফের তাকে নিয়ে এসেছে অন্ধকারেই। এখন কোনোক্রমে জীবন কাটান তিনি। গান ভালোবাসলেও নেই কোনো গানের ইন্সট্রুমেন্ট,ফোন ইলেকট্রনিক ডিভাইস কোনোটাই নজরে আসেনা তার স‍্যাতস‍্যতে বাড়িতে। তবে কখনো কখনো তারওতো ইচ্ছা হয় বাকিদের মতোন ফোন ব‍্যবহার করতে!

এবার তাই এক ইউটিউবারের ফোনেই গেম খেলতে দেখা গেল রানুদিকে (Ranu)। প্রায়শই তার বাড়িতে উপস্থিত হন বিভিন্ন ইউটিউকে ফ্রি ফায়ার (Free fire) গেম খেলতে। ফোন পেয়ে তাতেই মগ্ন হয়ে গেলেন রানুদিকে।

আসলে এখন গান না করলেও রানুদি কেমন আছে এই বিষয়ে জানতে আগ্রহী থাকেন দর্শকরা। আর এই কারণেই বহু ইউটিউবার রানুর বাড়িতে গিয়ে ভিডিও করে তার খোঁজ পৌঁছে দেন দর্শকদের কাছে। এবারও ঠিক তেমনটাই ঘটেছে। পপুলার আপডেট (Popular Updates) নামের একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিওটি।

Related Articles