বিনোদনভাইরাল ভিডিও

Ranu Mondal: হাতে বিরিয়ানির থালা, জনপ্রিয় ‘Tumpa Sona’ গানে আসর জমালেন রানাঘাটের লতা, ভাইরাল ভিডিও

মাঠে নামতেই আবার ছক্কা হাকালেন তিনি। না না কোনো খেলোয়ারের কথা বলা হচ্ছে কথা হচ্ছে রানু মন্ডলের। তার আত্মঅহংকার বা নানান কান্ডের জন্য তাকে নিয়ে ট্রোল হলেও তার গলার সুর যে সত্যি মুগ্ধ করে দেয়, সব খারাপলাগা দূরে সরিয়ে নেটিজেনরা যে তার কন্ঠের জাদুতে বারবার মোহিত হয়ে যান এ কথা স্বীকার করে নিতেই হয়। তার গলার কাজ এতটাই সুন্দর যতবার তিনি গান করেন ততবার ভাইরাল হয়ে যান।

রানাঘাটের রানু মন্ডল- লতা মঙ্গেশকরের গাওয়া একটা গান সোশ্যাল মিডিয়াতে তাকে স্টার করে তুলেছিল। যার কন্ঠসুরে মুগ্ধ হয়েছিলেন নেটজনতা। হিমেশ রেশমিয়ার সাথে তেরি মেরি কাহানী গান গেয়ে মন জয় করে নিয়েছিলেন।

কিন্তু পরবর্তীতে তার খারাপ আচরনের জন্য তাকে সবাই অপছন্দ করতে শুরু করেন। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার একটি গানের ভিডিও প্রকাশ পেয়েছে যা দেখে অভিভূত হয়েছেন নেটিজেনরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে টুম্পা সোনা গান করছেন তিনি।

টুম্পা সোনার মত একটি গানকে তিনি যেভাবে মিষ্টিভাবে সফ্ট কর্ডে পরিবেশন করেছেন তা সত্যিই সকলকে অবাক করেছে। একই সঙ্গে ফের আরেকবার এক পেয়ার কা নাগমা হে গান করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। তার সুরেলা কন্ঠের জাদুতে রাগ গলে জল হয়ে গিয়েছে নেটিজেনদের। তাইতো প্রতিমুহূর্তে এই ভিডিওটি শেয়ার হয়ে চলেছে।

Related Articles

Back to top button