×

Ramya Krishna: দমকা হাওয়ায় উড়ে গেল বাহুবলীর শিবগামী দেবীর শাড়ির আঁচল, জনসমক্ষে উপস মোমেন্টের শিকার অভিনেত্রী

বাহুবলী’ সিনেমার প্রভাবশালী সেই রাজমাতা রাম্যা কৃষণান হঠাৎই ভাইরাল হাওয়ায় উড়তে থাকা ফিনফিনে নেটের শাড়িতে দক্ষিনী সিনেমা জগতের এক অন্যতম জনপ্রিয় মুখ রাম্যা কৃষণান (Ramya Krishnan)।  যার দক্ষ অভিনয় ‘বাহুবলী’ সিনেমাকে এক অন্য মাত্রা এনে দেয়। বাহুবলী ছাড়াও আরো অনেক দক্ষিনী সিনেমায় বিখ্যাত সব মানুষদের সাথে কাজ করে আজ তিনি প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নাম করে নেন।

সম্প্রতি শেষ হলো তার ‘লাইগার’ সিনেমার শুটিং। অনন্যা পান্ডে এবং বিজয় দেবারাকোন্ডা এর সাথে এক স্ক্রিনে দেখা যাবে রাম্যাকে। ইতিমধ্যে সেই ছবিরই প্রচার শুরু হয়। বাকি অভিনেতা ও অভিনেত্রীদের সাথে তিনিও প্রচারে বেরোন। আর তখনই ক্যামেরাবন্দী হয় তার কিছু দুর্লভ ছবি। তার মধ্যেই একটা ছবি ভাইরাল হওয়ায় বর্তমানে ভক্তদের মধ্যে সবচেয়ে চর্চিত বিষয় তিনি।
 
গত মঙ্গলবার প্রচারে বেরোন তিনি। সেদিন তার লুক ছিল একদম অন্যরকম। কালো স্ট্রাইপের ব্লাউজের সাথে বেগুনি ও লালের সংমিশ্রনের গায়ে লেগে থাকে সিফন শাড়িটি। রাজমাতার লুক থেকে সরে গিয়ে কুল মর্ডান লুকে যেন চোখ ফেরানো তার থেকে। ‘লাইগার’ সিনেমার প্রচার ঘিরে জড়ো হয় মিডিয়াও।

হঠাৎই ক্যামেরার ফোকাস পড়তেই এক দমকা হাওয়ায় শাড়ির আঁচল সরে যায় রাম্যার। তিনি যে খুব ইতস্তত বোধ করেন, সেটি তখন তার মুখ দেখেই বোঝা যাচ্ছিল। যদিও তিনি তৎক্ষণাৎ অবস্থা সামলে নিতে সক্ষম হন। কিন্তু নেটদুনিয়ায় কোনোকিছুই যে চাপা থাকে না। তার এই ফোটোটি ভাইরাল হতেই শুরু হয়ে যায় তুমুল সমালোচনা নেটিজেনদের মধ্যে।

Related Articles