বিনোদনভাইরাল ভিডিও

প্রেমে হাবুডুবু! মদ খেয়ে নায়িকার পা চাটলেন পরিচালক রামগোপাল বর্মা, ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেটদুনিয়া

সময়ের সঙ্গে সঙ্গে বদলে যায় জনপ্রিয়তার সমীকরণ। এক সময়ের জনপ্রিয় সেলিব্রিটিরা সময়ের নিরিখে হয়ে ওঠেন বিতর্কিত। আর ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমনই একটি উদাহরণ হলেন রামগোপাল বর্মা। একসময়ের এই জনপ্রিয় পরিচালক আজ তুমুল বিতর্কিত ফিল্ম ইন্ডাস্ট্রিতে। রঙ্গিলা, সত্য, সরকার এর মত জনপ্রিয় হিট ছবি তৈরি করেছিলেন যিনি, আজ বিশেষ কিছু কারণে তাকে নিয়ে বিতর্কের শেষ নেই সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি এই পরিচালকের এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যাকে ঘিরে বিতর্ক ছড়িয়েছে তুঙ্গে।

কি এমন করেছেন তিনি, যার কারণে আকাশছোঁয়ার সাফল্যকে পেছনে ফেলে নেমে এসেছেন একদম চর্চার মাটিতে। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে সাথে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও বেশ জনপ্রিয়তা আদায় করেছিলেন তিনি। তবে পরপর বেশ কয়েকটি ছবি ফ্লপ হওয়ার কারণে আস্তে আস্তে কমতে থাকে জনপ্রিয়তা। তবে বর্তমানে তার এমন একটি ভিডিও সামনে এসেছে যাকে ঘিরে বিতর্ক ছড়িয়েছে নেট পাড়ায়। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে পরিচালককে এক অভিনেত্রীর পা নিয়ে যা করতে দেখা গেল তা অনেকেই মনে করেছেন অশ্লীলতা।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে পরিচালককে দেখা গেছে বিগ বস প্রতিযোগী আশু রেড্ডির পায়ের কাছে বসে থাকতে। শুধু বসে থাকতেই নয় অভিনেত্রীর পায়ের কাছে বসে থাকার সাথে সাথে তার পায়ে চুমু খেতেও দেখা গেছে তাকে। টেজারটি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছিলেন “দ্যা ডেঞ্জারস মি উইথ ডাবল ডেঞ্জার আশু রেড্ডি”। পুরো ভিডিও দেখতে চোখ রাখুন রাত ৯:৩০ টায়। টিজার ভিডিওটি আশু রেড্ডি শেয়ার করে লিখেছিলেন “একজন পুরুষ মানুষের উপাসনা অগণিত,অন্তহীন এবং বিপদজ্জনক”।

এই ভিডিওটি হল একটি সাক্ষাৎকারের। এখানে পরিচালক রাম গোপাল ভার্মার সাক্ষাৎকার নিচ্ছিলেন আশু রেড্ডি। এই সাক্ষাৎকারটি ছিল তার আগত নতুন সিনেমা “ডেঞ্জার্স” এর জন্য। আর এই সাক্ষাৎকারের মাঝেই অভিনেত্রীর অনুমতিতে তার পা কোলে তুলে নিয়ে কখনও জুতো খুলতে,আবার কখনও পায়ে চুমু খাওয়া সহ নানান কার্যকলাপ করতে দেখা গেছে। যার কারণে অনেকেই এটিকে অশ্লীলতা বলেছেন,আর এর কারণে বেশ চর্চায় রয়েছেন তিনি।