বিনোদন

লজ্জার সমস্ত সীমা পার করে ফের বোল্ড লুকে ধরা দিলেন ‘রামায়ণের’ সীতা, দেখে ‘হাঁ’ নেটিজেনরা

আকাশছোয়া জনপ্রিয়তা অর্জন করার "রামায়ণ"(Ramayan) থেকে জনপ্রিয় হয়ে উঠেছিলেন রাম-সীতার ভূমিকায় অভিনয় করা অরুণ গোভিল ও দীপিকা চিখলিয়া

সময়টা ৯০ ছুঁইছুঁই তখনো ভারতের ঘরে ঘরে টিভি আজকের মত এমন সহজলভ্য হয়ে ওঠেনি,সোশ্যাল মিডিয়াতো দূর অস্ত! কিন্তু তারপরেও ওই একটা সময় সবার চোখ আটকাটো টিভির পর্দায়,প্রয়োজনে প্রতিবেশীর বাড়িতে একজোট হয়ে উঠতো সকলে একটা অনুষ্ঠান দেখার জন‍্য। ওই 35 মিনিট টিভি থেকে চোখ সরাতে পারতেন না কেউই। হ‍্যা ঠিকই ধরেছেন,এখনো পর্যন্ত দূরদর্শনের শ্রেষ্ঠ অনুষ্ঠান হয়ে ওঠা “রামায়ণ”এর কথাই বলা হচ্ছে।

সেই আকাশছোয়া জনপ্রিয়তা অর্জন করার “রামায়ণ”(Ramayan) থেকে জনপ্রিয় হয়ে উঠেছিলেন রাম-সীতার ভূমিকায় অভিনয় করা অরুণ গোভিল ও দীপিকা চিখলিয়াও(Dipika Chikhlia)। এখনো পর্যন্ত তারা দর্শকমনে গেথে আছে সেই রাম-সীতা রূপেই। তবে সম্প্রতি সেই আশি নব্বই এর দশকের সীতার বর্তমান রূপ দেখে রীতিমতোন তাজ্জব হলেন দর্শকরা!

সময়ের সাথে সাথে আধুনিক হয়ে উঠেছেন ৯০ দশকের সেই অভিনেত্রী। অন্যান্য অভিনেত্রীদের মতো তিনিও নিজের জনপ্রিয়তা ধরে রাখতে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। প্রায়শই অনুরাগীদের সাথে শেয়ার করে নেন নিজের ছবি ও ভিডিও। সম্প্রতি তার শেয়ার করে নেওয়া এমনই কিছু পোস্ট রাতের ঘুম উড়িয়েছে নেটিজেনদের। পর্দার সীতার এমন লুক দেখে হতভম্ব দর্শকগণ!

ভিডিওতে দেখা যাচ্ছে একটি মিউজিকের সাথে রিল বানিয়েছেন অভিনেত্রী। ট্রান্সফর্মেশনের এই ভিডিওতে দেখা যাচ্ছে প্রথমে একটি সাধারন লুকে নিজের স‍্যান্ডেল মাটিতে ফেলছেন আর তারপরেই সেকেন্ডের মধ‍্যে ধরা দিয়েছেন লাস‍্যময়ী অবতারে,নীলরঙা ড্রেসে পরে হয়ে উঠেছেন মোহময়ী। হাই হিল,হালকা জুয়েলারী,খোলা চুল আর তাতেই স্টানিং তিনি।

আসলে সীতা হিসাবে তিনি এতটাই মনে গেঁথে রয়েছেন যে তার বোল্ড লুক দেখলে অনেকেই পর্দার সাথে বাস্তবে তাকে মেলাতে পারেননা। তবে বর্তমানে যে তিনি আরো গ্ল্যামারস তা বলার অপেক্ষা রাখে না। আপাতত তার এই ভিডিও উষ্ণতা ছড়াচ্ছে নেটমাধ্যমে।

Related Articles