বিনোদন

নেটিজেনদের নজর কাড়ল রকুল প্রীতের স্নানের ভিডিও, ঝড়ের গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছে রকুল প্রীত সিং-র নাম। বর্তমানে চুটিয়ে হিন্দি সিনেমাতে অভিনয় করছেন তিনি। যদিও মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন অভিনেত্রী। এরপর দক্ষিণী সিনেমাতে একের পর এক ছবি করে দর্শকদের মনে জায়গা করে নেন রকুল। এছাড়া কন্নড়, তেলুগু এবং তামিল ভাষায় একের পর এক ছবিতে অভিনয় করেছেন তিনি।

২০১৪ সালে দিব্যা খোসলা কুমারের ‘ইয়ারিয়ান’ সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন রকুল প্রীত। এরপর একটার পর একটা হিন্দি সিনেমাতে অভিনয় করেছেন। সিদ্ধার্থ মালহোত্রা বিপরীতে আইয়ারিতে অভিনয় করেছিলেন তিনি। এরপর দে দে প্যায়ার দে দে” সিনেমায় অজয় ​​দেবগন ও টাব্বুর সাথে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। এখনও পর্যন্ত তাঁর শেষ হিন্দি সিনেমা সিদ্ধার্থ মালহোত্রা ও তারা সুতারিয়ার সাথে ‘মারজাওয়ান ‘.

তবে এরপর অজয় দেবগন অমিতাভ বচ্চন-র থ্রিলার ছবি ‘মে ডেতে’ রকুল প্রীত সিং অভিনয় করছেন। যা আগামী বছর মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে। তবে অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও জোর চর্চা চলে। সোশ্যাল মিডিয়াতেও তিনি খুব সক্রিয়। সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটাতে বেশ ব্যস্ত নায়িকা। আর সেখানে ঘুরতে গিয়েই একের পর একটা ছবি তার অনুগামীদের সাথে শেয়ার করছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

নিজের পরিবারের সাথে তিনি মালদ্বীপ সফরে বেরিয়ে পড়েছেন। সেখানে সমুদ্র সৈকত থেকে একটি ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে অভিনেত্রী সবুজ সুইম স্যুট পড়েছেন আর চোখে সানগ্লাস ,খোলা চুলে তিনি নীল জলে হাসি মুখে নেমে যাচ্ছেন। আর সাথে বলছেন কি সুন্দর! এরপর এই ভিডিয়ো পোস্ট করতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

Tags

Related Articles

Close