বিনোদন

Rakul Preet Singh: ‘কন্ডোম টেস্টার’ হওয়া হল না! মাঝপথেই বন্ধ হল রাকুল প্রীতের ছবির কাজ

কিছু মাস আগে শোনা গিয়েছিল শীঘ্রই রনি স্ক্রুওয়ালা (Ronnie Screwwala) প্রযোজিত একটি ছবিতে দেখা যাবে অভিনেত্রী রাকুল প্রীত সিংকে (Rakul Preet Singh)। ছবির প্রেক্ষাপট ছিল একেবারে ভিন্ন। যেখানে অভিনেত্রীকে কনডম টেস্টারের ভূমিকায় অভিনয় করতে দেখা যেত। ইতিমধ্যে ঠিক হয়ে গেছিল ছবির নামকরণও। ছবির নাম রাখা হয়েছিল ‘ছত্রিওয়ালি’ (Chhatriwali)। তবে হঠাৎ করেই শোনা যাচ্ছে বন্ধ হয়ে গিয়েছে এই ছবির কাজ।

ছবির পরিচালক তেজস দেওস্কর (Tejas Deoskar) জানিয়েছিলেন, আমাদের সমাজ যতই এগিয়ে যাক এখনও কিছু ট্যাবু রয়েছে সমাজ ব্যবস্থায়। এখনো পর্যন্ত সাধারণ মানুষ যৌনতা এবং গর্ভনিরোধক বিষয়গুলিতে কথা বলতে গেলে অপ্রস্তুত হয়। আর সেই বিষয়ে শিক্ষা দিতেই মজার মোড়কে তুলে ধরা হতো এই ছবির গল্প। ছবির মাধ্যমে তুলে ধরা হতো একজন কনডম টেস্টারের গল্প। যেই চরিত্রে অভিনয় করতে দেখা যেত অভিনেত্রী রকুল প্রীত সিংকে।

ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছিলো ছবি প্রি-প্রোডাকশনের কাজ। পরিকল্পনা অনেকটা দূরে এগোলেও মাঝপথে থমকে যায়। এরপরেই বন্ধ হয়ে যায় প্রজেক্টের কাজ। কিন্তু কেন হঠাৎ আচমকা এই সিদ্ধান্ত নিল প্রযোজনা সংস্থা? জানা গিয়েছে, সম্প্রতি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়া প্রায় একই ভাবনার উপর ভিত্তি করে তৈরি অভিনেতার অপারশক্তি খুরানার (Aparshakti Khurana) ছবি ‘ হেলমেট’ (helmet) এর ব্যর্থতা দেখেই নড়েচড়ে বসেছেন প্রযোজক রনি স্ক্রুওয়ালা। হেলমেট- এও তুলে ধরা হয়েছিল গর্ভনিরোধক বিষয় নিয়ে ভারতের সমাজ ব্যবস্থার ছুতমার্গ।

অন্য আরেক সূত্র বলছে, বর্তমানে ওটিটিতে কেন্দ্রের নজরদারি নিয়েও সচেতন প্রযোজনা সংস্থা। আজ থেকে ছয় মাস আগে যেই পরিস্থিতি ছিল তা অনেকটাই বদলে গিয়েছে এখন। যৌনতা নিয়ে ছবি বানালে তৈরি হতে পারে সমস্যা। এই আশঙ্কার কথা ভেবেই পিছিয়ে পড়েছেন নির্মাতারা। তাই আপাতত ‘ছত্রিওয়ালি’র ভবিষ্যৎ অনিশ্চিত। এই ছবি নিয়ে এক্সাইটমেন্টের কথা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী রকুল প্রীত সিং। চলতি বছরের শেষের দিকেই শুরু হওয়ার কথা ছিল ছবির শুটিং। তবে এখন অনিশ্চিয়তায় ছবির ভবিষ্যৎ। কিন্তু প্রায় একই রকমের গল্প নিয়ে তৈরি হচ্ছে অন্য আরেকটি ছবি। যেখানে অভিনেত্রী নুসরত ভারুচাকে (Nushrat Bharucha) দেখা যাবে একজন কনডম সেলস এক্সিকিউটিভ হিসেবে। ইতিমধ্যে এই ছবির কাজ অনেকটা এগিয়ে গিয়েছে।

Tags

Related Articles

Close