×

সালমান খানের দেহরক্ষী হচ্ছেন এই ‘হট বম্ব” অভিনেত্রী? জল গড়াচ্ছে কতদূর

অতি সম্প্রতি প্রাণনাশের হুমকি পেয়েছেন বলিউডের চিরকুমার স্বনামধন্য অভিনেতা সালমান খান। তার বাড়িতে উড়ো চিঠি দিয়ে হুমকি দেয় দুষ্কৃতী লরেন্স বিষ্ণোই ও তার সাঙ্গ পাঙ্গরা। চিঠিতে লেখা ছিল, পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে যে ভাবে হত্যা করা হয়েছে, তাকেও সেই ভাবে হত্যা করা হবে।

তবে এমন হুমকি বলিউডে নতুন কিছু নয়। কিন্তু প্রসঙ্গ যখন সালমান খান তখন সেই এই খবর ছড়িয়ে পড়তে দেরি করেনি আমচি মুম্বইয়ে। এ নিয়ে সলমন অনুরাগীদের সংশয়, চিন্তা ও উদ্বেগের সীমা নেই। সরগরম হয়ে ওঠেছে গোটা বলিউড। শুধু বলিউডই নয়, উদ্বেগে রয়েছেন সলমন খান নিজেও। নিরাপত্তার কারণে বন্দুকের লাইসেন্স চেয়ে প্রশাসনের কাছে আবেদন করেন পর্দার ‘দাবাং’-র। তাঁর সেই আবেদন মঞ্জুরও করেছে প্রশাসন। সাথে কিনেছেন বুলেটপ্রুফ গাড়িও।

এই প্রসঙ্গেই মুম্বইয়ে এক সংবাদ সংস্থার কাছে সলমন-ভক্ত রাখি সবন্ত জানিয়েছেন। সলমনকে আশ্বস্ত করে রাখি বলেছেন, ‘‘সলমন স্যর, আপনি টেনশন করবেন না। আমি দিনরাত আপনার জন্য প্রার্থনা করছি। সারা ভারতবাসীর আশীর্বাদ রয়েছে আপনার সঙ্গে। আপনার কিচ্ছু হবে না।’’ প্রয়োজনে তিনি সলমনের দেহরক্ষীও হতে পারেন, এমন আশ্বাসও দিয়েছেন। এ বিষয়ে রাখির প্রতিশ্রুতি, ‘‘প্রয়োজনে আমি সলমনের দেহরক্ষী হতে প্রস্তুত। সলমনের সামনে থাকব, গুলি চললে আমাকে আঘাত করবে। ভাইকে ছুঁতে পারবে না।’’ এখন দেখা যাক কোথাকার জল কতদূর গড়ায়।

প্রসঙ্গত উল্লেখ্য কিছু দিন আগে বিখ্যাত পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে তার গাড়ির মধ্যেই গুলি করে হত্যা করে দুষ্কৃতী দল।

Related Articles