বিনোদনভাইরাল ভিডিও

Rakhi Sawant: ‘আমাকে টিস্যু পেপারের মতো ব্যবহার করে ছুঁড়ে ফেলেছে’, ‘বিগ বস’-এর উপর ক্ষোভ উগড়ে কেঁদে ভাসালেন রাখি সাওয়ান্ত

বছরের পর বছর বিগ বসের মঞ্চে হাজির হলেও, প্রতিবারের মতো এবারও খালি হাতেই ঘরে ফিরলেন নায়িকা! সাংবাদিককে দেওয়া সাক্ষাৎকারে বিগ বসের প্রতি উগ্রে দিলেন একরাশ বিক্ষোভ। মঙ্গলবার দিন বিগবস থেকে এলিমিনেট হওয়ার পরে কালার্স নির্মাতাদের উদ্দেশ্যে তাকে এন্টারটেনমেন্টের ঔষধ হিসেবে ব্যবহার করবার অভিযোগ আনলেন রাখি সাওয়ান্ত!

শেষের পথে বিগবসের জার্নি! আগামী শনি এবং রবিবার অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে এপিসোড। আর তার পূর্বেই প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়ে এদিন জিমের বাইরে সাংবাদিকদের সাথে আলাপচারিতায় রাখীর গলায় শোনা গেল কান্নাভেজা সুর! বিগ বসের চলতি সিজেনে স্বামী রিতেশকে দোসর করে অভিনেত্রী উপস্থিত হয়েছিলেন বিগ বসের ঘরে। তবে এবারও শেষ রক্ষা হল না! প্রতিযোগিতা থেকে ছিটকে গেলেন তিনি।

“বিগ বস মানে প্রতিবছর আপনি আমাকে ডাকবেন তারপর ব্যবহার হয়ে গেলে ছুড়ে ফেলে দেবেন। অর্থাৎ আমি একটি টিস্যু পেপার! তবে আমি কোন টিস্যু পেপার নই, আমি রক্ত মাংসের মানুষ। এন্টারটেনমেন্টের জন্য কমলালেবুর মধ্যে যতটা রস আছে আপনি নিংড়ে নেবেন আর তারপরেই তার খোসা ফেলে দেবেন। আমি কমলালেবু, পাতিলেবু কিংবা টিস্যু পেপার নই, নাই বা কোন বিনোদনের রসদ। ফিনালে এলেই অন্যদের নিয়ে যাবেন ফিনালেতে। আমি আপনাকে ভালোবাসি, আমিও ট্রফি জেতার যোগ্য!” সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রীর এই বক্তব্যের সাথে সহমত হয়েছেন দর্শকেরাও।

এখনো পর্যন্ত গ্র্যান্ড ফিনালের দৌড়ে এগিয়ে রয়েছেন প্রতিক সেহাজপাল, শমিতা শেট্টি, করন কুন্দ্রা এবং তেজস্বী প্রকাশ। জার্নি শেষে চলতি বছর শ্রেষ্ঠত্বর শিরোপা কে ঘরে নিয়ে যাবেন সেদিকেই তাকিয়ে রয়েছেন অনুরাগীরা। তবে এদিন রাখির করা বিস্ফোরক মন্তব্যের সাথে সহমত হয় নির্মাতাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তারা। শুধুমাত্র এন্টারটেইনমেন্ট পারপাসেই অভিনেত্রীকে ব্যবহার করা মত নিম্নরুচির কর্মকান্ডের প্রতিবাদ জানিয়েছেন তারা!