বিনোদন

উঁকি দিচ্ছে স্তনযুগল, অশ্লীল পোশাকে মোদীর ছবি, বিতর্কের শিরোমনি রাখি সাওয়ান্ত

একাধিকবার তাঁর খোলামেলা দৃশ্যের ভিডিও লিক হয়েছে। একবার তাঁর একটি বাথরুম ভিডিও লিক হয়। যা তাঁকে নিমেষের মধ্যে সংবাদ শিরোনামে তুলে আনে।

বিতর্ক যেন শেষ কথা রাখি সাওয়ান্তের জন্য। তার জীবনের কাহিনী নিয়ে শুরু করলেই উঠে আসবে একাধিক বিতর্ক। যা তাঁকে বারবার লাইমলাইটে আনতে বাধ্য করেছিল। তিনি আজও বিনোদন জগতের কন্ট্রোভার্শিয়াল ক্যুইন নামেই পরিচিত। বর্তমানে তাঁর প্রতিটি পদক্ষেপ, মন্তব্য নিয়েই তৈরী হয়ে যায় মিম। আর এই লাইমলাইটে থাকতেই তিনি ভালোবাসেন। তাই বিতর্কে জড়াতেও পিছপা হন না।

একবার তিনি বলেছিলেন যে মিকা সিং তাঁকে জোর করে পার্টিতে চুমু খেয়েছিল। যা নিয়ে হাজার বিতর্ক হয়েছে। তবে শুধু এইটুকুই নয়, একাধিকবার তাঁর খোলামেলা দৃশ্যের ভিডিও লিক হয়েছে। একবার তাঁর একটি বাথরুম ভিডিও লিক হয়। যা তাঁকে নিমেষের মধ্যে সংবাদ শিরোনামে তুলে আনে। যদিও এইসব বিষয় নিয়ে তিনি কোনো সমস্যা মনে করেন না।

এরপরে একবার তার পোশাক বদলের দৃশ্য চেঞ্জিং রুম থেকে লিক হয়ে যায়। যা নিয়ে বহুদিন চর্চা চলেছিল। এছাড়া তিনি ভারতবর্ষের প্রধানমন্ত্রীকে নিয়েও ব্যঙ্গ-বিদ্রুপ করতে পিছপা হননি। একবার নরেন্দ্র মোদীর ছবি নিজের পোশাকে বিভিন্ন জায়গায় ছেপে মারাত্মক বিতর্কের মুখে পরেছিলেন রাখি। তাঁর এই কাজ অনেকের অশ্লীল মনে হয়েছিল। যা নিয়ে বহু বিতর্ক চলেছিল। শুধু তাই নয়, তিনি তাঁর স্তনযুগল দান করা নিয়েও একটি ভিডিও পোস্ট করেছিলেন।

যেই ভিডিওতে রাখি বলেছিলেন, ” আমি আমার দুই অনমোল রতনকে মেয়েদের জন্য দান করে দিয়ে যেতে চাই।” অন্যান্য সেলিব্রিটিরা যেমন রাখঢাক করে কথা বলতে পছন্দ করেন। তিনি সেইসব কিছুই করেন না। তিনি প্লাস্টিক সার্জারির কথাও নিজের মুখেই স্বীকার করেছিলেন। তাঁর অনুগামী থেকে সমালোচক সকলেই জানেন যে রাখি এইসব কাজ লাইমলাইটে আসার জন্যই সবসময় এই কাজ করে থাকেন।