×

সৌন্দর্য্যের নিরিখে নামি অভিনেত্রীদের থেকে কোন অংশে কম নন রাজু শ্রীবাস্তবের কন্যা, দেখুন তাঁর সুন্দর ছবি

“দ্য লাফটার শো” দিয়ে নিজের কমেডি কেরিয়ার শুরু করেছিলেন এই বিখ্যাত কৌতুক অভিনেতা। জিততে না পারলেও ভক্তদের হৃদয় জয় করেছিলেন রাজু শ্রীবাস্তব। কথায় আছে মানুষকে হাসানো অত্যন্ত কঠিন কাজ আর এই কাজে সে সকল সফল মানুষেরা খুবই সহজে মানুষকে মুহূর্তের আনন্দ দিতে পারে তারা অত্যন্ত শ্রদ্ধা ও ভালবাসার যোগ্য। তাই কৌতুক অভিনেতা হিসেবে রাজু শ্রীবাস্তব একজন দেশ বরেণ্য ব্যক্তিত্ব।

তবে সাম্প্রতিক কালে এসেছে দুঃসংবাদ! জানা যাচ্ছে, শ্রীবাস্তবের শরীর খুব একটা ভালো যাচ্ছে না। আর সেই কারনেই দিন কয়েক আগে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল তাকে। তবে আজ আমাদের এই প্রতিবেদন রাজু শ্রীবাস্তবকে নিয়ে নয় বরং তার কন্যা অন্তরা শ্রীবাস্তবকে নিয়ে। মাত্র 12 বছর বয়সে জাতীয় সাহসিকতার পুরস্কার এর অধিকারী নেই এই ছোট্ট মেয়ে বর্তমানে হয়ে উঠেছেন একজন তন্বী-যুবতী।

বাবার মত একজন কমেডিয়ান না হলেও বাস্তবে বলিউডের একজন এসিস্ট্যান্ট ডিরেক্টর সে। এছাড়াও একজন সফল প্রযোজকও বটে। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়া এক্টিভিটিস এবং সৌন্দর্য্যের দিক থেকে বলিউডের কোন অভিনেত্রীর থেকে কোন অংশে কম যান না অন্তরা। ভক্তদের সাথে কানেক্টেড থাকার জন্য মাঝেমধ্যেই নিজের সুন্দর সারল্যে ভরা ছবি পোস্ট করেন তিনি।

মাত্র 12 বছর বয়সে একসময় অঙ্কিতার সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছিল সারাদেশ। বাড়িতে কিছু বন্দুকধারী চোরের আবির্ভাব ঘটে ও তারা বন্দুকের নিশানায় রাখে অংকিতা ও মাকে। ছোট্ট অঙ্কিতা সেইসময় বাড়ির প্রহরী ও বেডরুমে গিয়ে তার বাবাকে ডেকে এনেছিল। এরপরে পুলিশ বাড়িতে এসে চোর ধরে নিয়ে যায় এবং ছোট্ট অন্তরার সাহসিকতাকে সেই সময় কুর্ণিশ জানায় সারাদেশ!

Related Articles