বিনোদন
Trending

রাজপুত্রের মা হলেন শুভশ্রী গাঙ্গুলি, ভাইরাল ছবি

‘মা’ হলেন রাজ ঘরণী শুভশ্রী। কঠিন সময়ের মাঝেই শনিবার চক্রবর্তী পরিবারে আসলো নতুন অতিথী।টলিউডে যেন বইছে খুশির আমেজ। পুত্র সন্তানের মা হলেন শুভশ্রী গাঙ্গুলী। আর এবার প্রকাশ্যে শুভশ্রী ও তার ছেলের ছবি।

সন্তান জন্মানোর কয়েক ঘণ্টার মধ্যেই শুভশ্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সদ্যোজাতকে নিয়ে নিজের প্রথম ছবি শেয়ার করেন৷ শনিবার বেলা দেড়টা নাগাদ কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী। সূত্রের খবর, মা এবং ছেলে দুজনেই সুস্থ আছেন। শুভশ্রীর ছেলে হওয়ার খবর রাজ চক্রবর্তী নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান।

ইতিমধ্যেই নামকরণ হয়ে গিয়েছে তাঁদের ছেলের। জানেন কি রাজ-শুভশ্রীর ছেলের নাম কি? রাজ-শুভশ্রীর ছেলের নাম, যুবান চক্রবর্তী। নতুন মা শুভশ্রী নিজের পোস্টেই জানিয়েছেন সে কথা। শুভশ্রী লিখেছেন ‘We are blessed with a baby boy!! YUVAAN says “Hello” to you all ‘ এরমানে আমাদের পুত্র সন্তান হয়েছে যুবান সকলকে হ্যালো বলছে।

বেশ কিছুদিন আগেই রাজ চক্রবর্তী করোনা আক্রান্ত হয়েছিলেন। শুধু তাই না পিতৃ বিয়োগ ঘটে রাজের। ফলে চক্রবর্তী পরিবারের উপর নেমে আসে দুঃখের ছায়া। তবে কথায় বলে খারাপ সময় কেটে গেলেই একদিন ভালো সময় আসবে। আজ হল সেই দিনটাই। নতুন অতিথির আগমনে সেই সব খারাপ সময় কাটিয়ে খুশির হাওয়া দুই পরিবারের সদস্যদের মধ্যে। অন্যদিকে, নতুন সন্তান আসার খবরে খুশিতে ডগমগ নতুন বাবা রাজ। শুধু তাই না রাজ-শুভশ্রীর সন্তান হওয়ার খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় উপচে পড়া শুভেচ্ছা রাজ এবং শুভশ্রীর জন্য। সকলেই তাদের জীবনে আসা নতুন অতিথির জন্য শুভ কামনায় রত।

Tags

Related Articles

Close