বিনোদন

শুরু হল নতুন ইনিংস! বছর শেষে সুখবর দিলেন রাজ-শুভশ্রী

টলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রিটি দম্পতি হলেন রাজ-শুভশ্রী। তারা দুজনেই তাদের কেরিয়ারে ভীষণভাবে সফল। শুভশ্রীও বারবার তার অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন বাধা ধরা চেনা ছকের বাইরে গিয়ে অভিনয় করে। তবে এবার এক নতুন পথে হাঁটতে চলেছেন শুভশ্রী, আর সেই পথের সঙ্গী হয়েছেন তার স্বামী রাজ।

২০১৩ সালে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তী পরিচালিত “প্রলয়”,যা রাজের কেরিয়ারে বিরাট সাফল্য এনে দিয়েছিল। প্রায় এক দশক পর “আবার প্রলয়” নিয়ে আসতে চলেছেন রাজ চক্রবর্তী। খুব শীঘ্রই তিনি নিয়ে আসবেন “আবার প্রলয়”। এটি সিরিজ হিসেবে রিলিজ করা হবে ওটিটি প্লাটফর্মে। সুতরাং রাজের বানানো এটি প্রথম ওটিটি কনটেন্ট এবং এর প্রযোজনায় রয়েছেন শুভশ্রী। এই সিরিজের মাধ্যমে প্রথম প্রযোজনার পথে হাঁটতে চলেছেন তিনি।

বড় পর্দা নয়, এই সিরিজটি রিলিজ করা হবে জি ফাইভ ওটিটি প্ল্যাটফর্ম থেকে। “আবার প্রলয়” সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায় ও ঋত্বিক চক্রবর্তীকে। এছাড়াও তাদের সঙ্গে সঙ্গে দেখা যাবে দেবাশীষ মন্ডল, সায়নী ঘোষ, গৌরব চট্টোপাধ্যায়, জুন মালিয়ার মতো তারকাদের।

প্রলয়ের মাধ্যমে ছাত্রনেতা বরুণ বিশ্বাসের জীবন সংগ্রামকে তুলে ধরা হয়েছিল। তবে “আবার প্রলয়” সিনেমার মাধ্যমে তুলে ধরা হবে সুন্দরবনের নানা ঘটনাকে। অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় জানিয়েছেন, সুন্দরবনের নারী পাচার থেকে শুরু করে বিভিন্ন দুর্নীতির ঘটনাকে তুলে ধরা হবে এই সিরিজের মাধ্যমে। তবে এই সিরিজের মাধ্যমে প্রথমবারের মতো প্রযোজনার পথে হাঁটতে চলেছেন শুভশ্রী। তার এই নতুন পথ চলার ক্ষেত্রে সকলেই তাকে জানিয়েছেন শুভেচ্ছা।