বিনোদন

মা’য়ের আদরে ভাগ বসাল ইউভান, ছেলের ওপর হিংসা শুরু করল শুভশ্রীর স্বামী রাজ

ভূমিষ্ঠ হওয়ার পর থেকেই সেলিব্রিটি রাজ-শুভশ্রীর একরত্তি ছেলে যুবান। রাজ পুত্রকে নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। সে কি করছে, কি খাচ্ছে সমস্ত কিছু জানার জন্য মুখিয়ে থাকে নেট পাড়া। কিন্তু এরই মাঝে নিজের ছেলেকে দেখেই হিংসা হচ্ছে রাজের। নিজের ছেলেকে হিংসা, কিন্তু কেন জানেন কি?

নেটদুনিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে যুবান। যুবান জন্ম নেওয়ার পর থেকেই শুভশ্রী ও রাজ প্রতি মুহুর্তেই তার ছেলে কি করছে সেই আপডেট দিয়েছে। আর সেইসব দেখে যুবানকে নিজের ঘরের ছেলেই মনে করে অনুরাগীরা। যুবান কখনো মায়ের আদর খায় তো কখনো বাবার আদর খায়। আর এবার যুবান তার ঠাম্মির কোলে নিশ্চিন্তে শুয়ে আদর খাচ্ছে। আর সেটা দেখে ভারী রাগ হচ্ছে যুবানের বাবার অর্থাৎ পরিচালক রাজ চক্রবর্তীর।

মঙ্গলবার পরিচালক রাজ একটি ছবি পোস্ট করেছে যেখানে দেখা যাচ্ছে রাজের মায়ের কোলে শুয়ে যুবান। ছোট্ট যুবানকে আদরে ভরিয়ে দিচ্ছেন রাজের মা। এই ছবি পোস্ট করে ক্যাপশনে রাজ লিখেছেন ‘আমি আমার মায়ের কোলে শুয়ে এইভাবে আদর খেতে অভ্যস্ত, এখনও সেটা খাই। যুবান তোকে দেখে কিন্তু আমার খুব হিংসে হচ্ছে’।

উল্লেখ্য, অপেক্ষার প্রহর কাটিয়ে ১২ সেপ্টেম্বর মা হয়েছেন রাজ ঘরণী শুভশ্রী। জন্মের পর থেকেই তারকা রাজ-শুভশ্রীর ছেলে যুবান। বেশ কিছুটা বড়ও হয়েছে সে। চক্রবর্তী পরিবারে কিছুদিন আগেই নেমে এসেছিল আঁধার। কারণ কিছুদিন আগেই পিতৃবিয়োগ ঘটেছে রাজের। এমনকি করোনা আক্রান্ত হয়েছিলেন পরিচালক। তবে, এখন সমস্ত দুঃখ কাটিয়ে চক্রবর্তী পরিবার ব্যস্ত একরত্তি যুবানকে সামলাতে।

Tags

Related Articles

Close