×

‘বারবার ছেলের জামা টেনে ব্র্যান্ড দেখানোর কি আছে?’ সুইজারল্যান্ডে ঘুরতে গিয়ে তুমুল কটাক্ষের মুখে রাজ-শুভশ্রী জুটি

তারকাদের নিয়ে ট্রোল করা কোন নতুন বিষয় নয়, যত দিন যাচ্ছে ততই সামাজিক মাধ্যমে এর সংখ্যা ক্রমশই বাড়ছে। কোন একটি বিষয় দর্শকদের মনপসন্দ না হলেই তা ঘিরে চলতে থাকে হাজারো সমালোচনা। আর বর্তমানে এই সমালোচনারই কেন্দ্রবিন্দুতে রয়েছেন টলি পাড়ার অন্যতম বিখ্যাত অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

আজমের শরীফে গিয়ে চাদর চড়ানোর পর থেকেই ধর্মের রোষের মুখে পড়েছেন তিনি। ছেলের সাথে ইংরেজিতে কথা বলাতেও শুনতে হয়েছে কটাক্ষ। আসলে ইউভানের জন্মদিন উপলক্ষে কিছুদিন আগে সুইজারল্যান্ডে ঘুরতে গিয়েছেন রাজ-শুভশ্রী। বিমানবন্দরের ছেলের সাথে ইংরেজিতে কথা বলায় একপ্রস্থ সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। মাতৃভাষা না বলে ইংরেজি কেন? এই প্রশ্নেই উত্তাল হয়েছিল নেট জনতা।

সম্প্রতি ফের আরেকপ্রস্থ কটাক্ষের তীর ধেয়ে এলো তার দিকে। আরেকটি ভিডিও সামনে আসতেই বহু নেটিজেন শ্লেষাত্মক তীরে বিদ্ধ করলেন শুভশ্রীকে। সুইজারল্যান্ডের রোপওয়ে চড়ে একটি ভিডিও শুট করেছিলেন রাজ। সেখানেই দেখা যায় ছোট্ট ইউভানের নজর যায় নিচের উপত্যকার গরুর দিকে। সঙ্গে সঙ্গেই উচ্ছ্বসিত হয়ে নিজের মাম্মাকে ডেকে “কাউ” দেখাতে ব্যস্ত হয়ে পড়ে ইউভান। শুভশ্রীও ছেলেকে খেলার ছলেই ইংরেজিতে জিজ্ঞাসা করে “হোয়াট ডাজ কাউ ডু?” ছেলের সাথে এইরকম ইংরেজি ভাষায় কথোপকথন দেখেই নিন্দা মুখর হয়ে উঠেছেন একদল নেটিজেন।

তবে তারমাঝেও একটি কমেন্ট সমালোচনার সীমা ছাড়িয়ে গিয়েছে। কমেন্ট বক্স উঁকি দিতেই দেখা গেল জনৈক এক ব‍্যক্তির বিস্ফোরক মন্তব‍্য। শুভশ্রীকে আক্রমণাত্মক ভঙ্গিতে কুরুচিকর ভাষায় ওই ব্যক্তি বলে উঠেছেন “পড়তিস তো বাংলা মিডিয়ামের ছোটলোক মার্কা স্কুলে। ইংলিশ এত চিবিয়ে বলা থেকে না বলাই ভালো। একদিন লাইভ করে ফ্লুয়েন্ট ইংলিশ বলিস তখন বুঝবো।” যদিও এই বিষয়ে স্পিকটি নয় ইউভান মাম্মা শুভশ্রী।

'বারবার ছেলের জামা টেনে ব্র্যান্ড দেখানোর কি আছে?' সুইজারল্যান্ডে ঘুরতে গিয়ে তুমুল কটাক্ষের মুখে রাজ-শুভশ্রী জুটি